ইসলাম ত্যাগ করে রুনা এখন সন্ধ্যা রায় ! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Sunday, March 3, 2019

ইসলাম ত্যাগ করে রুনা এখন সন্ধ্যা রায় !


বাংলাদেশের দক্ষিণে বাগেরহাট জেলায় রুনা নামক এক মুসলিম দিদি স্বেচ্ছায় হিন্দু ধর্ম গ্রহন করেছেন। তিনি হিন্দু ধর্মের রীতিনীতি মনেপ্রানে ভালবাসেন। ফেসবুক লাইভে এসে তিনি তার মনের কথা প্রকাশ করেছেন। তার বক্তব্য হুবহু তুলে ধরা হলো। 
 আরো দেখুনঃ   হিন্দু ধর্ম কি গ্রহণ করা যায়? গ্রহণ করা গেলে গ্রহণের পদ্ধতি কি?
হ্যালো ,
আমি রুনা হাওলাদার (নদী)।বর্তমান সন্ধ্যা রানি রায় । আমি নিজের ইচ্ছায় ইসলাম ধর্ম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ করেছি । তাই আমি চাই যে আমি যেটা করেছি সেটা সবাই জানুক, কারন পৃথিবীতে সব চাইতে বড় ত্যাগ হল, নিজের সব কিছু ছেড়ে চলে যাওয়া, আমি তাই করেছি যেটা আমার বিবেক আমাকে করতে বলেছে,আমার এই লেখা গুলো সবাই শেয়ার করুন। শেয়ার করার কথা এই জন্য বলেছি যে আমি চাই সবাই জানুক যে আমি সত্যি এটা করেছি।
 আরো দেখুনঃ নুসরাত জাহানের এলাকাতেই সনাতন ধর্ম গ্রহন করলেন মুসলিম শিক্ষিকা




আরো দেখুনঃ বেদ পড়ে মসজিদের ইমাম এখন হিন্দু পন্ডিত !
আমার বাবার নাম: মৃতঃ মোজাম হাওলাদার, মায়ের নাম হেলেনা বেগম, গ্রাম-উৎকুল, পোস্ট -যাত্রাপুর,থানা ও জেলা বাগেরহাট।
এখন আমি মামা বাড়ি আমার মামার কাছে আছি। গ্রাম-রনভৃমি, পোস্ট-ষাটগম্বুজ, থানা ও জেলা বাগেরহাট । আমি মায়ের কথা মত জীবনে সব চাইতে বড় একটা ভুল করেছি। আমার মা আমাকে বলেছিল যে তুই ওই হিন্দু স্বামী ছেড়ে আমার কাছে চলে আয়, আমি যেতে চাইনি তবুও কেন জানি মায়ের কথা মতো স্বামীর সাথে বিস্বাস ঘাতকতা করে মায়ের কাছে চলে এসেছি, এখন আমার মা ও মামারা বলে যে তোর আর যেতে হবে না ওই স্বামীর কাছে, তোকে আমরা আবার বিয়ে দিব, কিন্তু আমি চাইনা যে আমার স্বামী কে ছেড়ে আবার কার সাথে আমি জীবন গড়ি ,কারন আমি আমার স্বামী কে অনেক বেশি ভালোবাসি, সেও আমাকে অনেক ভালোবাসে, কিন্তু মায়ের কথা শুনে মাঝখানে যে কি করে বসলাম? এখন আমার স্বামী কি আমাকে মাফ করবে এই কথা ভেবে আমি ফেসবুকে এই পোষ্ট ছাড়লাম, আজ হোক আর কাল হোক আমার স্বামী এই পোষ্ট পাবে, আর আমাকে মাফ করে দিবে।
 আরো দেখুনঃ হিন্দু ধর্ম গ্রহণ করে কণ্ঠশিল্পী শাকিলা জাফর এখন শাকিলা শর্মা
 আমি, আমার মা ও মামারা মিলে আমার স্বামী কে অনেক অপমান করেছি ও কস্ট দিয়েছি।কিন্তু সেটা ঠিক হয়নি সে আমাকে নিতে অনেক বার এসেছে আমাদের বাড়িতে, কিন্তু আমার বরিবারের সবাই মিলে ওনাকে অনেক অপমান করেছে, তা ভেবে আমি লজ্জিত, আমার জন্য আমার স্বামী অনেক কস্ট করেছে তাই আমি সব নারিদের বলি যে আমি যেমন আমার স্বামীর উপর অবিচার করেছি আপনারা কেউ আপনাদের স্বামীর সাথে এরকম করবেন না প্লিজ।আমার বর্তমান স্বামীঃ উৎপল কুমার সাগর !
  আপনার সকলে আমার জন্য আশীর্বাদ করুন।
 (সন্ধ্যা দিদির ওয়াল থেকে নেয়া। )
আরো দেখুনঃ সনাতনে ঝুঁকছে বাংলার জনপ্রিয় তারকারা
বিঃদ্রঃ যদি কোন ব্যক্তি তাকে বুদ্ধি পরামর্শ বা ফেসবুক এ এ্যাড করতে চান? তাহালে , Skr Runa হল তার ফেসবুক আইডি,বুদ্ধি পরামর্শ বা ফেসবুক এ এ্যাড করতে পারবেন।
ফেইসবুক আইডি : Skr Runa
আরো দেখুনঃ অস্কার বিজয়ী যে হিন্দু অভিনেত্রী হলিউড কাঁপাচ্ছেন !
এই গুরুত্বপূর্ণ প্রতিবেদনটি পড়ার জন্য ধন্যবাদ!

2 comments:

  1. শান্তির ধর্মে স্বাগরম দিদি। ইসলামী কারাগার থেকে মুক্তি পেলেন। সতীনের ঘর করা লাগবে না। শ্বশুর এর হাতে দর্শন হওয়ার ভয় নেই তিন তালাকের ভয় নেই। জীবনটা এনজয় করেন।

    ReplyDelete
  2. তানিয়া সুলতানাDecember 4, 2019 at 2:08 AM

    সত্যিই তুমি ঠিক কাজ করেছো বোন। মুসলিম সমাজে মেয়েরা যৌন খেলনা ছাড়া আর কিছু নয়। আমিও সুযোগের অফেক্ষায় আছি। আর ভালো লাগে না এই পশুর মতো জীবন।

    ReplyDelete

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box