অস্কার বিজয়ী যে হিন্দু অভিনেত্রী হলিউড কাঁপাচ্ছেন ! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Saturday, December 1, 2018

অস্কার বিজয়ী যে হিন্দু অভিনেত্রী হলিউড কাঁপাচ্ছেন !


১৯৮৮ সালে তার প্রথম প্রথম ছবি স্যাটিসফেকশন হলিউডে মুক্তি পায় । প্রথম ছবি বেশি সুবিধা করতে না পারলেও পরের বছর Steel Magnolias ছবির জন্য Best Supporting Actress মনোনীত হয়েছিলেন ।
হলিউডের অন্যতম সেরা পুরস্কার গোল্ডেন জুবিলী জিতেছেন ৩ বার। ব্রিটিশ একাডেমিক ফিল্ম অ্যাওয়ার্ডসহ তার পকেটে এসেছে শতাধিক পুরস্কার। তিনি হলেন জুলিয়া রোবর্টস। পরের বছর ১৯৯০ সালে মাত্র ২৩ বছর বয়েসে সেরা অভিনেত্রী হিসেবে অস্কার যেতেন। তিনি ১৯৬৭ সালের ২৮ শে অক্টোবর আমেরিকার জর্জিয়া অঙ্গরাজ্যে ক্যাথলিক খ্রীষ্টান পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি একধারে মডেল ও অভিনেত্রী। তার স্বামীর নাম ড্যানিয়েল মোদের। জুলিয়া এখনো অভিনয় ছাড়েননি।
 আরো দেখুনঃ আশিস খানঃ একজন সফল সংগীত শিল্পীর ইসলাম ছেড়ে হিন্দু ধর্ম গ্রহন


আরো দেখুনঃ ফিলিস্তিনী যোদ্ধা যেভাবে হিন্দু পন্ডিত হলেন
তিনি ২০০৯ কোন একসময়ে ভারতের হরিয়ানা রাজ্যে অবস্থিত আশ্রম হরি মন্দিরে গুরু স্বামী ধরণের নিকট হিন্দু ধর্ম গ্রহণ করেন। কিন্তু তিনি বিষয়টি দীর্ঘ দিন গোপন রেখেছিলেন। হিন্দু পরের বছর নবরাত্রিতে পুনরায় তিনি ভারতের হরিয়ানা রাজ্যে অবস্থিত আশ্রম হরি মন্দিরে আসেন। কিন্তু মন্দির কতৃপক্ষ তাকে মন্দিরে ঢুকতে দেয়নি। তখন তিনি হেলিকপ্টারে করে আসেন। তিনি প্রমান করে তিনি একজন হিন্দু এবং ভারতীয় পুলিশের সহযোগিতায় আশ্রম হরি মন্দিরে প্রার্থনায় অংশ নেন। 
 আরো দেখুনঃ   হিন্দু ধর্ম কি গ্রহণ করা যায়? গ্রহণ করা গেলে গ্রহণের পদ্ধতি কি?

তিনি তার তিন সন্তানের নাম রাখেন লক্ষী, গণেশ এবং কৃষ্ণ বলরাম। ২০১০ সালে তিনি হলিউডে অফিসিয়ালি নিজেকে হিন্দু ঘোষণা করেন। তিনি বলেন, "আমি একজন গর্বিত হিন্দু। আমি পুনঃজন্মে বিশ্বাস করি। আমি নিয়মিত যোগ ব্যায়াম করি।" তিনি এখন ক্যালিফোর্নিয়ায় বসবাস করেন এবং নিয়মিত হিন্দু মন্দিরে যান। তার বর্তমান গুরুর নাম নিম কারোলি বাবা মহারাজ জী। ২০১৭ সালে তার  Wonder ছবিটি ব্যাপক হিট হয়। তিনি তার আয়ের বিরাট এক অংশ উনিসেফকে দেন করে। তাকে বলা হয় হলিউডের সবচেয়ে সফলতম অভিনেত্রী। 
তার অর্জিত পুরস্কার দেখতে ক্লিক করুন। 

আরো দেখুনঃ "আমি একজন গর্বিত হিন্দু।"...জুলিয়া রোবর্টস

আরো দেখুনঃ সনাতনে ঝুঁকছে বাংলার জনপ্রিয় তারকারা

ছবিতে জুলিয়া রোবর্টস
আরো দেখুনঃ  হিন্দু ধর্ম গ্রহণ করে কণ্ঠশিল্পী শাকিলা জাফর এখন শাকিলা শর্মা 


 আরো দেখুনঃ কুম্ভমেলায় এসে ২৫০০ বিদেশীর হিন্দু ধর্ম গ্রহণ
ছবিতে জুলিয়া রোবর্টস …





সূত্রঃ উইকিপিডিয়া এবং গুগল 



I am a practicing Hindu - Julia Roberts

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box