সনাতনে ঝুঁকছে বাংলার জনপ্রিয় তারকারা - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Monday, December 9, 2019

সনাতনে ঝুঁকছে বাংলার জনপ্রিয় তারকারা


বলিউডে সনাতন ধর্মাবলম্বী বিয়ে করা তারকার সংখ্যা অনেক। বাংলার অনেক জনপ্রিয় তারকাও সনাতন ধর্মীকে বিয়ে করেছেন। যদিও বাংলা মিডিয়া এগুলো ফোকাস করেনা। এদের মধ্যে অধিকাংশ সনাতন ধর্মে ফিরে এসেছেন।
 আরো দেখুনঃ নুসরাত জাহানের এলাকাতেই সনাতন ধর্ম গ্রহন করলেন মুসলিম শিক্ষিকা
অনেকে আবার কোন ধর্ম পালন করেন না। আবার কোন কোন ক্ষেত্রে যে যার ধর্ম পালন করেন। আজ সে রকম কিছু জুটির কথা তুলে ধরবো। আসুন শুরু করা যাক সদ্য বিবাহিত রাফায়েত রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জী জুটি দিয়ে। এই রোমান্টিক ও কাজ পাগল জুটি গত সপ্তাহে বিয়ে করেছেন। এরই মধ্যে রাফায়েত রশিদ মিথিলা তার নাম পরিবর্তন করে মিথিলা মুখার্জী করেছেন। যদিও তারা এখনো তাদের ধর্মের ব্যাপারে মুখ খোলেননি। মিথিলা বাংলাদেশের জনপ্রিয় নাট্যশিল্পী, কন্ঠশিল্পী ও শিক্ষক।
 আরো দেখুনঃ কুম্ভমেলায় এসে ২৫০০ বিদেশীর হিন্দু ধর্ম গ্রহণ


মিথিলা-সৃজিত মুখার্জী
বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী শাকিলা জাফর মুম্বায়ের কবি রবি শর্মাকে বিয়ে মুম্বাই বসবাস করছেন। তিনি বাংলাদেশে কোকিলকণ্ঠী হিসেবে পরিচিত। বিয়ের পর তিনি হিন্দু ধর্মে ফিরে এসেছেন এবং নিজের নাম রেখেছেন শাকিলা শর্মা। তিনি বাংলাদেশের টিভি চ্যানেলে অনুষ্ঠান করার সময় রবি শর্মাকে পরিচয় করিয়ে দেন এবং নিজে শাকিলা শর্মা হিসেবে পরিচয় করেন।
আরো দেখুনঃ   হিন্দু ধর্ম কি গ্রহণ করা যায়? গ্রহণ করা গেলে গ্রহণের পদ্ধতি কি?
 শাকিলা জাফর- রবি শর্মা
বাংলাদেশের এসময়ের জনপ্রিয় নাট্যশিল্পী শাহনাজ- বৃন্দাবন দাস ভালোবেসে বিয়ে করেছেন। শাহনাজ খুশির পরিবার এই বিয়ে মেনে নেয়নি। তার বাবা বেঁচে থাকতে শাহনাজ খুশি কখনো বাপের বাড়ি বেড়াতে যেতে পারেননি। তাদের ঘরে রয়েছে দুই চেয়ে - তারাও বাবা-মার মতো নাটকের সাথে জড়িত।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা ও সংসদ ভালোবেসে নুসরাত জাহান  নিখিল জেইন বিয়ে করে সকলকে চমকে দিয়েছেন। গতপূজায় তিনি নিখিলকে নিয়ে সিঁদুর আরতি করেছেন এবং নিজেকে ঈশ্বরের বিশেষ সন্তান হিসেবে বর্ণনা করেছেন।
  আরো দেখুনঃ  হিন্দু ধর্ম গ্রহণ করে কণ্ঠশিল্পী শাকিলা জাফর এখন শাকিলা শর্মা
নুসরাত জাহান- নিখিল জেইন
শুভাশিস মজুমদার বাপ্পা (যিনি বাপ্পা মজুমদার নামে অধিক পরিচিত) একজন বাংলাদেশী সঙ্গীতশিল্পী, গীতিকার এবং সুরকার।তার বাবা সঙ্গীতজ্ঞ ওস্তাদ বারীণ মজুমদার এবং মা ইলা মজুমদার।তিনি লাদেশী মডেল ও অভিনেত্রী মেহবুবা মাহনূর চাঁদনীকে বিয়ে করেন ২০০৮ সালে। মেহবুবা মাহনূর চাঁদনী(যিনি চাঁদনী নামে বেশি পরিচিত) হলেন একজন বাংলাদেশী মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী।চাঁদনীকেসিঁদুর পরে বাপ্পার সাথে সংসার করতে দেখা যায়।

বাপ্পা মজুমদার-চাঁদনী
 কিন্তু ২০১৮ সালে তাদের বিয়ে ভেঙে যায়। এর পর বাপ্পা তানিয়া হোসাইন কে বিয়ে করে সংসার করছেন।তানিয়া হোসাইন হলেন অভিনয়শিল্পী-উপস্থাপিকা।
বাপ্পা মজুমদার-তানিয়া সুলতানা

রামেন্দু মজুমদার খ্যাতিমান বাংলাদেশী অভিনেতা, মঞ্চ নির্দেশক, নির্মাতা। তিনি ঢাকার মঞ্চ নাটক আন্দোলনের পথিকৃত। মঞ্চের পাশাপাশি তিনি টেলিভিশন ও চলচ্চিত্রেও অভিনয় করেছেন। শিল্পকলায় অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে ২০০৯ সালে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত করে।তিনি বিয়ে করেন ফেরদৌসী মজুমদার কে।তাদের একমাত্র কন্যা - ত্রপা মজুমদার। ত্রপা একজন অভিনেত্রী ও নির্মাতা।

ফেরদৌসী মজুমদার ও রামেন্দু মজুমদার
বোনাসঃ 
সুলতানা কামাল একজন বাংলাদেশী মানবাধিকারকর্মী এবং রাজনীতিবিদ।তিনি বাংলাদেশের বিখ্যাত কবি সুফিয়া কামালের মেয়ে। তিনি বিয়ে করেন সুপ্রিয় চক্রবর্তী কে।তাদের একমাত্র সন্তান দিয়া সুদেষ্ণা চক্রবর্তী।
সুলতানা কামাল

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box