বাংলাদেশে হেভিওয়েট হিন্দু মন্ত্রীর জামাতাকে গুলি! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Saturday, December 1, 2018

বাংলাদেশে হেভিওয়েট হিন্দু মন্ত্রীর জামাতাকে গুলি!



 সদ্য বিলুপ্ত জাতীয় সংসদের প্রাণীসম্পদ মন্ত্রী শ্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতাকে নিজ বাসায় গুলি করা হয়েছে। শ্রী নারায়ণ চন্দ্র শেখ হাসিনার খুব ঘনিষ্ঠ  বলে জানা যায়। তার রয়েছে দীর্ঘ রাজনৈতিক জীবন। আছে যথেষ্ট ক্লিন ইমেজ! নির্বাচনের মাসে হিন্দুদের উপর একটার পর একটা হামলা ও খুনের ঘটনা ঘটেই চলেছে বাংলাদেশে। এই পরিস্থিতিতে  প্রাণীসম্পদ মন্ত্রী  নারায়ণ চন্দ্র চন্দ্রের জামাইকে ঘরে ঢুকে গুলি করা হল।জানা গিয়েছে, জখম ব্যক্তির নাম প্রভাস কুমার দত্ত। তিনি বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা।






রাতে তিনি খুলনার বকশীপাড়া বাইলেনের বাড়িতে আসার পর মুখোশধারী কয়েকজন বাড়ির ভিতর ঢুকে পড়ে। খুব কাছ থেকে প্রভাসবাবুকে গুলি করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় মন্ত্রীর জামাতাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রিপোর্ট লেখা পর্যন্ত তিনি সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
ভোটের আবহাওয়া ঘোলা করতে এই খুন বলে ধারণা করা হচ্চে।মন্ত্রীর জামাতাকে গুলি করার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।
জানা গিয়েছে, প্রভাসবাবুর পিতা চিত্ত রঞ্জন দত্ত বাংলাদেশ ব্যাংকের খুলনা শাখার ডিজিএম। আর প্রভাসবাবু নিজেও সেই ব্যাংকের এক কর্মকর্তা।
শ্রী নারায়ণ চন্দ্র সারা জীবন স্কুল শিক্ষক ছিলেন।সাধারণ  স্কুল শিক্ষক থেকে একজন মন্ত্রী হওয়া যথেষ্ট সততার পরিচয় মেলে। শ্রী নারায়ণ চন্দ্র দক্ষিণ অঞ্চলের খুলনা - ৫ আসন (ডুমুরিয়া-ফুলতলা ) থেকে এবারো আওয়ামীলীগের হয়ে লড়ছেন।
আরো দেখুনঃ পদ্মাপারে ভোট: হেভিওয়েট হিন্দু মন্ত্রীর জামাইকে গুলি করে খুনের চেষ্টা

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box