পাকিস্তানের এমপি আলতাফ হুসেইন সনাতন ধর্ম গ্রহন করলেন! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Wednesday, January 29, 2020

পাকিস্তানের এমপি আলতাফ হুসেইন সনাতন ধর্ম গ্রহন করলেন!

পাকিস্তানের সুপ্রিম কোর্ট পাকিস্তান বিরোধী উচ্চারণ ও বিদ্বেষমূলক বক্তব্যের পরে এমএমএম লন্ডনকে নিষিদ্ধ করেছিল, তারপরে পাকিস্তানের এমএমএম সদস্যরা একটি নতুন পার্টি গঠন করেন যা এমকিউএম পাকিস্তান নামে পরিচিত।
আরো দেখুনঃ কুম্ভমেলায় এসে ২৫০০ বিদেশীর হিন্দু ধর্ম গ্রহণ
এদিকে, স্থানীয় মিডিয়া চ্যানেলগুলিতে নিষেধাজ্ঞার পরে এবং প্রকাশ্য সমাবেশে প্রকাশ্যে বক্তব্য রাখতে না পারার পরে আলতাফ হুসেন সামাজিক যোগাযোগমাধ্যমে গিয়ে ফেসবুক এবং টুইটারের মাধ্যমে নিজের বার্তাটি শেয়ার করেছেন।
আরো দেখুনঃ হাজী মোহাম্মদ আনোয়ার শেখ: যৌবনে ঘৃণা থেকে হিন্দু খুন করে পরে হিন্দু ধর্ম গ্রহণ করেন
আরো দেখুনঃ বেদ পড়ে মসজিদের ইমাম এখন হিন্দু পন্ডিত !

২০১৩ সালে অপারেশন ক্লিনআপ ২.০ শুরু হওয়ার পরে আলতাফ হুসেন ভারতীয় প্রধানমন্ত্রী মোদীকে পাকিস্তানে মুহাজিরদের পক্ষে কথা বলতে বলেছিলেন এবং গোয়েন্দা সংস্থাগুলি, সিন্ধু রেঞ্জার্স এবং সিন্ধু পুলিশ অভিযান চালিয়ে এমকিউএম হেডকোয়াটারকে অস্ত্রের ক্যাশ উদ্ধার করেছে এবং কয়েক হাজারকে এমএমএমের জঙ্গি শাখা চালানোর জন্য জড়িতদের গ্রেপ্তার করা হয়েছিল । এমকিউএমের কিছু গুরুত্বপূর্ণ নেতা দেশ ছেড়ে পালিয়ে এসেছেন অন্যদিকে কিছু  শুকনো ক্লিনার মেশিন (পিএসপি) দিয়ে পালিয়েছেন।
 আরো দেখুনঃ হিন্দু ধর্ম গ্রহণ করে কণ্ঠশিল্পী শাকিলা জাফর এখন শাকিলা শর্মা
আলতাফ হুসেন প্রায় ৩০ বছর ধরে করাচি ও হায়দরাবাদে মুহাজিরদের শাসন করেছিলেন এবং সূত্রমতে, তিনি ভারতে আশ্রয় প্রার্থনা করছেন যার জন্য তিনি হিন্দু ধর্মে দীক্ষিত হয়েছেন।

তবে টুইটারে শামা জুনেওোর মতে তিনি আলতাফ হুসেনের ডান হাতের সাথে কথা বলেছেন, আজিজাবাদি তিনি এই সংবাদকে স্পষ্টভাবে অস্বীকার করেছেন এবং বলেছেন যে এটি সম্পূর্ণ ভিত্তিহীন, আলতাফ হুসেনের বিরুদ্ধে আরেকটি প্রচার।

 সূত্রঃ  INCPAK 

2 comments:

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box