জাহ্নবী হ্যারিসন: পিতা খ্রিষ্টান যাজক,মেয়ে বৈষ্ণবী! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Wednesday, December 18, 2019

জাহ্নবী হ্যারিসন: পিতা খ্রিষ্টান যাজক,মেয়ে বৈষ্ণবী!

জাহ্নবী হ্যারিসন  একজন ব্রিটিশ সংগীতশিল্পী যিনি তাঁর কীর্তন কল-অ্যান্ড রেসপন্স গাওয়ার জন্য এবং তাঁর কীর্তন লন্ডনের(kirton london) সহ-প্রতিষ্ঠানের জন্য, তাঁর 2015 সালের অ্যালবাম লাইক এ রিভার টু দ্য  সি এবং বিবিসি রেডিও 4 এর সামথিং ইন্ডাস্টেন্ডেড প্রোগ্রামে উপস্থাপক হিসাবে তাঁর উপস্থিতির জন্য পরিচিত।এছাড়া তিনি  UK youth musician award এ ও ভূষিত হয়েছেন।
  আরো দেখুনঃ   হিন্দু ধর্ম কি গ্রহণ করা যায়? গ্রহণ করা গেলে গ্রহণের পদ্ধতি কি?

আরো দেখুনঃ বেদ পড়ে মসজিদের ইমাম এখন হিন্দু পন্ডিত !

জাহ্নভী হ্যারিসন হার্টফোর্ডশায়ারের ভক্তিবেদান্ত মনোরের হরে কৃষ্ণ সম্প্রদায়ের মধ্যে বেড়ে ওঠেন, যদিও তাঁর বাবা একজন যাজক ছিলেন(পরবর্তী তিনি ইসকনের সাথে যুক্ত হয়ে মেয়েকেও সেখানে বড় করেন)। তিনি পশ্চিমা এবং দক্ষিণ ভারতীয় ধ্রুপদী সংগীত এবং ভারতনাট্যম নৃত্য প্রশিক্ষণ এ শিক্ষা নিয়েছিলেন। তিনি ২০০৯ সালে মিডলসেক্স বিশ্ববিদ্যালয় থেকে ভাষাবিজ্ঞান এবং সৃজনশীল লেখায় স্নাতক ডিগ্রি অর্জন করেন।


আরো দেখুনঃ হিন্দু ধর্মে ফিরে এলেন জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারা



হ্যারিসন বিবিসি রেডিও 2-এর ক্রিস ইভান্স প্রাতঃরাশে শোতে " Think for break" তে উপস্থিত হয়েছেন। তিনি বিবিসি রেডিও 4 এর কয়েকটি  প্রোগ্রাম এ ও উপস্থাপনা করেছেন। তিনি কীর্তন লন্ডন পরিচালিত করতে সহায়তা করেন এবং লন্ডনের নীলস ইয়ার্ডে এর "মন্ত্র লাউঞ্জ" তে অভিনয়ের জন্য অবদান রেখেছেন।
আরো দেখুনঃ পাকিস্তানের এমপি আলতাফ হুসেইন সনাতন ধর্ম গ্রহন করলেন!
তার কথা সুমধুর কীর্তন শুনুন।
এছাড়াও সে  ভক্তিবন্দন্ত কলেজে কীর্তন পড়ান। এখন উব্দি জাহ্নবী  নিউ ইয়র্ক এবং লন্ডনে কাজ করে যাচ্ছেন ও মানুষ দের মাঝে সনাতনপ্রেমের আভাস ছড়িয়ে চলেছেন।
 আরো দেখুনঃ অগ্নিবীরের হাত ধরে ১৪৪ জন খ্রিষ্টানের সনাতন ধর্ম গ্রহন!

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box