হিন্দু মন্দিরে আশীর্বাদ নিয়ে ভোটে জিতলেন বৃটিশ প্রধানমন্ত্রী (ভিডিও) ! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Wednesday, December 18, 2019

হিন্দু মন্দিরে আশীর্বাদ নিয়ে ভোটে জিতলেন বৃটিশ প্রধানমন্ত্রী (ভিডিও) !


কেউ হয়তো কল্পনা করতেই পারেনি এবার বৃটেনে  কনজারভেটিভ  পার্টি জিতবে। কিন্তু লিবারেলদের আশার গুড়ে বালি দিয়ে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জিতলেন বরিস জনসন। ভোটের আগে গত ৭ই ডিসেম্বর তিনি লন্ডনের সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বের অন্যতম বড় হিন্দু মন্দির - স্বামী নারায়ণ মন্দিরে যান।
ভোটে জিততে হিন্দু মন্দিরে আশীর্বাদ নিতে গেলেন বৃটিশ প্রধানমন্ত্রী ! গত ৭ই ডিসেম্বর বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন লন্ডনের স্বামী নারায়ণ মন্দির পরিদর্শন করে আশীর্বাদ প্রার্থনা করেন।হিন্দু রীতি অনুযায়ী বৃটিশ প্রধানমন্ত্রী জুতা খুলে মন্দিরের মঞ্চে ও বেদিতে ওঠেন। তার গলায় ফুলের মালা ও তিলক ফোঁটা দিয়ে মন্দির কতৃপক্ষ তাকে গ্রহণ করেন।তিনি মন্দিরে অভিষেক নেন।প্রধানমন্ত্রী জনশন বলেন, এই মন্দিরে আস্তে পেরে তিনি নিজেকে অনেক ভাগ্যবান ও ধন্য মনে করেন।   মন্দিরের স্বামী প্রমুখ স্বামী মহারাজের আশীর্বাদ নিয়ে তিনি গত ১২ই ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা লাভ করেন।এই নির্বাচনে জিতেছেন বেশ কয়েকজন হিন্দু এমপি। তাদের মধ্যে কারো কারো মন্ত্রী হওয়ার সম্ভবনা রয়েছে।  মন্দিরটি নেসডেন মন্দির (Neasden Temple)নামেও পরিচিত।

 লন্ডনের স্বামী নারায়ণ মন্দির দেখতে এতোই সুন্দর যে বছরে কোটি কোটি ভক্ত মন্দিরটি পরিদর্শন করেন। মন্দিরটি সকল ধর্মের মানুষের জন্য উন্মুক্ত।
প্রধানমন্ত্রী বরিস জনসনকে লন্ডনের "ডোনাল্ড ট্রাম্প" বলে অভিহিত করা হয়। লন্ডনের জনপ্রিয়  দৈনিক মেট্রো এর মতে, তিনি জেতার পর মুসলমানরা বৃটেন ছাড়তে শুরু করেছেন। এর আগে মিস্টার জনসন বোরখা পরিহিত মুসলিম নারীদের চিঠির বাস্ক ও ডাকাত এর মতো দেখায় বলে মন্তব্য করে বিশ্বব্যাপী ঝড় তুলেছিলেন।
Video Courtesy:  BAPSChannel

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box