হিন্দু নির্যাতনে আওয়ামীলীগের লাভ-ক্ষতির হিসাব এবং হিন্দুদের করণীয় - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Wednesday, February 10, 2021

হিন্দু নির্যাতনে আওয়ামীলীগের লাভ-ক্ষতির হিসাব এবং হিন্দুদের করণীয়


বাংলাদেশে হিন্দুদের উপর অত্যাচার রোধে তথাকথিত হিন্দু-বন্ধু আওয়ামীলীগ কিছুই করেনি। বরং প্রত্যেকটা ঘটনার সাথে লীগের লোকজন জড়িত। রেকর্ড বলছে বাংলাদেশে হিন্দু নির্যাতনে আওয়ামীলীগ সবার উপরে।
সরকার প্রাথমিক বলে কয়েক বান ঢেউটিন  দিয়ে এবং কয়েকজনকে গ্রেপ্তার করে মিডিয়া ফোকাস এবং বিদেশে ভাবমূর্তি ঠিক রাখার জন্য। আরো সহজ করে বলা যায় বিদেশী সাহায্য যাতে বন্ধ না হয় সেই জন্য। যখন পরিস্থিতি একটু নরমাল হয় তখন সবাই ছাড়া পেয়ে যায়।
আরো দেখুন : বাংলাদেশে হিন্দুদের উপর হামলার বিচার হয়না কেন ?
প্রত্যেকবারই আমরা দেখেছি ইসলামের অনুভূতিকে কাজে লাগিয়ে মিথ্যা গুজব ছড়িয়ে অগ্নিসংযোগ করে লুট করা থাকে তাদের উদ্দেশ্য।
 আরো দেখুনঃ রসরাজ স্কুলেই যায়নি তার পক্ষে এ কাজ সম্ভব নয়
এমনকি তারা শ্রীকৃষ্ণের প্রতিমা লুট করে নিয়ে মসজিদে রেখেছে ! হায়রে কি অনুভূতি ?

রামু থেকে নাসিরনগর, দিনাজপুর থেকে মালোপাড়া,গাইবান্ধা থেকে সাতক্ষীরা , চিটাগং থেকে রংপুর সবখানে সেই একই গীত -
"ইসলাম অবমাননা"। কিন্তু কেন ?
কিভাবে হচ্ছে এসব ?
রামু, উখিয়া ও পটিয়ায় বৌদ্ধ বসতিতে হামলা অগ্নিসংযোগ
সব জায়জায় দেখা যাচ্ছে একদল ইসলামপ্রিয় বান্দা আগে থেকে প্ল্যান করে অনেক দিন ধরে। যদি কোন ইস্যু না পায় তবে কোন হিন্দুর নাম আইডি খুলে নেয়। ব্যাস রাস্তা ক্লিয়ার ! উদহারণ : রামু, নাসিরনগর, রংপুর !

আরো দেখুনঃ ফেসবুকে কথিত স্ট্যাটাস দেওয়া টিটু রায় ‘নিরক্ষর’, এলাকায় নেই ৭ বছর
এর পর সমাবেশ করে জনমত সৃষ্টি করা হয়। এখন সব রাস্তা ক্লিয়ার। আর পুলিশ ?

 একটি মুসলিম দেশের পুলিশ কখনো ইসলামপ্রিয় বান্দাদের কিছু বলবে না সেটি তারা নিশ্চিত !পুলিশ হয় দাঁড়িয়ে নীরব দর্শকের ভূমিকা পালন করবে নয়তো অগ্নি সংযোগে সাহায্য করবে। উদহারণ : সাঁওতাল পল্লীতে অগ্নি সংযোগ, ফরিদপুরে হিন্দু পারে অগ্নিসংযোগের পর লুট।
 আরো দেখুনঃ আওয়ামী লীগ নেতাকর্মীদের তাণ্ডবে চার জেলায় সংখ্যালঘুদের বাড়িতে হামলা, আগুন, লুট
  বেশ, কাজ খালাস ! শুরু হয় লুটতরাজ !অগ্নি সংযোগের পর যা পায় সব লুট করে নিয়ে যায় শকুনের দল। লুটের মাল মসজিদে রাখতেও দ্বিধাবোধ করে না ! হায়রে অনুভূতি  আমার ! কিন্তু মিডিয়া ? ভাবছেন মিডিয়ার চোখ বন্ধ করবে কিভাবে ? অরে ভাই বাংলাদেশে আবার মিডিয়া কিসের ? বাংলাদেশের মিডিয়ার নাম হাসিনা ! শেখের বেশি যা বলবে তার উপর কোন কথা নেই। শেখের বেশি বলে কথা ! উদহারণ ? বিশ্বজিৎ হত্যা ! দিনে-দুপুরে রড দিয়ে পিঠিয়ে হত্যা করা হয় নিরপরাধ বিশ্বজিৎকে। বিশ্ববাসী সোশ্যাল মিডিয়ায় টিভির পর্দায় দেখলো। ওরে ভাই মালায়নের আবার বিচার কিসের ? ফাঁসির আসামি সব খালাস !
 আরো দেখুনঃ বিশ্বজিৎ হত্যা : ফাঁসির আসামি খালাস
মাঝখানে আমাদের সাংবাদিক ভাই ভিডিও ও ছবিগুলো মামলার সময় কাজে লাগিয়ে কিছু মাল কমিয়ে নিল আর কি ? বলা বাহুল্য এটা তারা প্রত্যেকটা সংখ্যালঘু হামলার সময় করে থাকে। কিছু সাংবাদিক ভাই অল্প দিনে আঙ্গুল ফুলে কোলা গাছ হয়েছেন আপনারা দেখে থাকবেন। ফর্মুলা একটাই - সংখ্যালঘু হামলার ভিডিও বা ছবি মামলার সময় কাজে লাগিয়ে মাল কামানো ! এখন আপনি বলবেন অরে ভাই আপনি হেডলাইন দিছেন আওয়ামীলীগের দোষ দিয়ে আমরা পাঠকরা তো তাদের কোন দোষ দেখিনা। আপনি মনে হয় ভারতের বা জামাতের এজেন্ট ! ভাই, আপনি মন্দ বলেননি। আওয়ামীলীগের বিরুদ্ধে কেউ কিছু বললে সে হবে পাকিস্তান বা ভারতের অথবা জামাতের এজেন্ট !সর্বোপরি নব্যরাজাকার ! ওরে শুনুন। প্রথমে বলেছি - অধিকাংশ ক্ষেত্রে এসব হামলায় সময় আওয়ামীলীগের লোকজন এমনকি মন্ত্রী-এমপিরা  জড়িত।উদহারণ ? নাসিরনগরে প্রাণী তথা পশুমন্ত্রী, মালোপাড়ায় এবং ফরিদপুরে আওয়ামীলীগের টপ লেবেলের মন্ত্রীরা জড়িত।

আরো দেখুনঃ নাসিরনগরে হিন্দুদের উপর হামলায় লীগের মন্ত্রী জড়িত
  আর ফাইনাল গেম ? ফাইনাল গেম গেম তো মামলা ! আপনি কি মনে করেন শুধু যারা হামলা করেছে তাদের নামে মামলা হবে ? তাদের নাম তো থাকবেই। সাথে থাকবে আরো অনেক - যত বেশি জড়ানো যায় ততো লাভ।জড়ানো হবে প্রকৃত আসামিদের, বিএনপি, জামাত যত বেশি জড়ানো যায়। লাভ দুই প্রকার : ১. কূটনৈতিক - ভারত, আমেরিকা, ব্রিটেন , জাপানসহ সব দাতাদেশগুলোকে বুঝানো হবে একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটে গেছে। কিন্তু আমরা সেই ঘটনায় ৩০০ জনকে গ্রেপ্তার করেছি। ব্যাস ! দাতা দেশের মুখ বন্ধ ! সাহায্য বন্ধ হওয়ার কোন সম্ভবনা নেই।
আরো দেখুনঃ ২০১৬ সালে বাংলাদেশে হিন্দু নির্যাতন ও নিধনের তালিকা !
কিন্তু সমস্যা তো একটু আছে। সৌদি আবার বলবে আরে জল্লাদ সরকার তোমরা আমার ইসলাম প্রিয় ভাইগুলোকে কাফেরের মামলায় হয়রানি করছো পাইছো কি ? এখানে তো আছে অন্য টিস্ক ! হাসিনা তখন দেশের মদিনা সনদ ঘোষণা করবে, দেশের সব উপজেলাতে মসজিদ বানানোর ঘোষণা আরো কত কি ? উনি যাবেন সৌদিতে উমরাহ পালনে বলবেন আমার দেশের সব গ্রামে একটি করে মসজিদ লাগবে। তখন বাদশাহ বলবেন আমার নবীর বান্দাগুলোর কি হলো ? ওরে তার অর্ধেক তো ছাড়া পেয়ে গেছে বাকি গুলো ছাড়া পাওয়ার পথে। ব্যাস, পেট্রোডলারের বন্যায় ভেসে যাবে দেশ ! দেশ ভোরে যাবে আরো জঙ্গি গড়ার কারখানায় ! আর ভাবছেন মামলার আসামিরা এমনিতে ছাড়া পেয়েছে ? তাই যদি হতো তাহলে স্থানীয় আওয়ামী নেতাদের পকেট ভারী হবে কিভাবে ? সুরঞ্জিত সেনগুপ্ত একটি কথা বলেছিলেন, হিন্দুরা এদেশে থাকলেও লাভ, গেলেও লাভ। থাকলে ভোট, গেলে জমি !


 আরো দেখুনঃ হিন্দু বিতাড়নে বাংলাদেশে সব সরকারে ঐক্য প্রবল: সুরঞ্জিত সেনগুপ্ত
 সূত্র এক কিন্তু ডিজিটাল যুগতো একটু ডিজিটাল করা হয়েছে বিষয়টাকে !
 আওয়ামীলীগ নিশ্চিত যে হিন্দুরা তাদের ভোটব্যাংক। যত নির্যাতন করা হোক না কেন কেউ এই ভোটব্যাংকে ভাগ বসাতে পারবে না। বিষয়টা ১০০% সত্য। হিন্দুরা মনে করে বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন। তিনি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি। অন্য কোন দলকে ভোট দিলে তা অন্যায় হবে। কিন্তু হিন্দুরা ভুলে গেছে এই হলো সেই মুজিব যিনি পাকিস্তানিদের করা শত্রুসম্পত্তি আইন বাতিল করেননি। বরং জিয়িয়ে রেখে মুসলমানদের ভোগ করার সুবিধা করে গেছেন।  এই হলো সেই মুজিব যিনি বাংলাদেশে শত শত মজিদ করলেও একটি মন্দির করেননি। বরং রমনা কালী মন্দিরের সর্বশেষ বিল্ডিংটা বুলডোজার দিয়ে গুড়িয়ে দিয়ে তা ঢাকা ক্লাবের নামে লিখে দিয়ে গেছেন। বাংলাদেশে হিন্দুদের একমাত্র রোল মডেল হতে পারে পশ্চিমবঙ্গের মুসলমানরা। তারা দেশ স্বাধীনকারী মহাত্মা গান্ধীর সাথে আর নেই। সময় ও চাহিদার সাথে কংগ্রেস থেকে বামপন্থী ( যা ইসলামের সাথে চরম সাংঘর্ষিক), আর এখন তৃণমূলে ভিড়েছে। এমনকি বিজেপিতে অনেক মুসলমান নেতা,কর্মী, মন্ত্রী, এমপি রয়েছেন।ভোগ করছেন বিশ্বের সবচেয়ে বেশি সংখ্যালঘু সুবিধা ! তাই বলা যায় যতদিন হিন্দুদের মানসিকতার পরিবর্তন না হবে ততদিন হিন্দুদের উপর হামলা বন্ধ হবে না। 
রমনা কালী মন্দির, শেখ মুজিব ও বাংলাদেশ: মুছে ফেলা ইতিহাস !  


No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box