সৌদি থেকে ফিরেই অগ্নিবীরের সংস্পর্শে শফিউদ্দিন হলেন অভিষেক ! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Monday, February 3, 2020

সৌদি থেকে ফিরেই অগ্নিবীরের সংস্পর্শে শফিউদ্দিন হলেন অভিষেক !

“ভাসি ভাই, আমি কিছু স্বীকার করতে চাই। আমি অগ্নিবীরকে ঘৃনা করতাম। আমি আপনাকে এত ঘৃণা করেছি যে আমি প্রায় আপনার ঠিকানাটি পেয়েছি এবং আপনার জন্য কিছু পরিকল্পনা নিয়েছিলাম  কয়েক বছর আগে আমি সৌদিতে চলে এসেছি।
 আরো দেখুনঃ ফিলিস্তিনী যোদ্ধা যেভাবে হিন্দু পন্ডিত হলেন
আমি সেখানে ভারতীয়দের সাথে কি ঘটতে দেখেছি। হিন্দুদের কথা ভুলে যান, সমস্ত উপমহাদেশের মুসলমানদের ময়লার মতো আচরণ করা হয়। আমরা হিন্দু বলেই আমাদের সেখানে হিন্দু বলা হয়।

একবার এক পাকিস্তানি ছেলে ছিল যে একজন আরব মেয়ে পছন্দ করেছিল। তাকে প্রায় মারধর করা হয়েছিল। এবং তখন আমি বুঝতে পেরেছিলাম কেন আপনি একবার এটি লিখেছিলেন - ‘সমস্ত ভারতীয় মুসলমানরা মাদার ইন্ডিয়ার পুত্র তবে তাদের অনেকে সৌদি আরবের দাস হতে চান’। আমি উম্মতে একতা, সাম্য এবং সম্প্রীতির খালি বাস্তবতা দেখতে পেলাম। ভাই, একটা কথা বলি। রাম আমাকে ডাকছে! ”
আরো দেখুনঃ  হিন্দু ধর্ম গ্রহণ করে কণ্ঠশিল্পী শাকিলা জাফর এখন শাকিলা শর্মা
লোকটি পরে মুম্বাইয়ে আমার সাথে দেখা করেছিল এবং কয়েকশো সামনে সিএসটি-র কাছে মসজিদ অঞ্চলে প্রায় আমার পা স্পর্শ করেছিল। আমরা একে অপরকে জড়িয়ে ধরলাম। তিনি কাঁদতে শুরু করলেন। ব্যস্ত রাস্তায়। সকলেই দেখছিল যে 24 বছর বয়সী যুবকটির সাথে স্কালক্যাপযুক্ত দাড়িওয়ালা লোকটি কেন এই নরক! আমি তাকে কৌতুক করে বলেছিলাম তার আবেগগুলি নিয়ন্ত্রণ করুন অন্যথায় আমরা সম্ভবত একক টুকরো করে ঘরে পৌঁছে যাব না (যারা মসজিদের অঞ্চল সম্পর্কে জানেন তারা জানেন যে আমি কী বলছি!)।
আরো দেখুনঃ হাজী মোহাম্মদ আনোয়ার শেখ: যৌবনে ঘৃণা থেকে হিন্দু খুন করে পরে হিন্দু ধর্ম গ্রহণ করেন
আরো দেখুনঃ বেদ পড়ে মসজিদের ইমাম এখন হিন্দু পন্ডিত !

এবং তারপরে এক ঘন্টা পরেও কোনও খুলি নেই, কোন দাড়ি নেই। কেবল গায়ত্রী মন্ত্রের জপ, অশ্রু ও ভালোবাসা.

বড় ভাই সঞ্জীব ছিলেন এর পিছনে অনুপ্রেরণা এবং এরকম আরও অনেক ঘটনার যা আমি আশা করি সময়ে সময়ে আপনার সাথে ভাগ করে নিব।
অগ্নিবির আজ অবধি হাজার হাজারকে এটি করেছে। আগামী সময়ে আরো কয়েক মিলিয়ন করতে হবে। মিশনে যোগ দিন।
আরো দেখুনঃ পাকিস্তানের এমপি আলতাফ হুসেইন সনাতন ধর্ম গ্রহন করলেন!
বন্দে মাতরম।
- ডাঃ ভাশি শর্মা, পরামর্শদাতা- অগ্নিবির

(শফি উদ্দিন থেকে অভিষেক)

সম্পূর্ণ বক্তব্যটি অগ্নিবীর ব্লগ হতে উদ্দৃত করা। এই বক্তব্যার মাধ্যমেই অগ্নিবীর এই ধর্মান্তরের খবরটি প্রকাশ্য এনেছে৷ যেটি ইতিমধ্য প্রায় সবজায়গায় ছড়িয়েছে,যারা তাকে ভালোমত চিনতেন না তারাও আজ অগ্নিবীর ও এই দাদার প্রশংসায় পঞ্চমুখ।
united hindu concern ফ্যামিলি থেকে তার প্রতি রইলো অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box