দিল্লিতে মুসলিম সন্ত্রাসীদের হাতে বিপর্যস্ত হিন্দু ও শিখরা,বেছে বেছে শিখদের টায়ার মার্কেট পোড়ানো হচ্ছে - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Wednesday, February 26, 2020

দিল্লিতে মুসলিম সন্ত্রাসীদের হাতে বিপর্যস্ত হিন্দু ও শিখরা,বেছে বেছে শিখদের টায়ার মার্কেট পোড়ানো হচ্ছে

মাত্র কিছু সময় আগের ঘটনা যখন দিল্লী (Delhi) CAA এর বিরুদ্ধে আন্দোলন করা কট্টরপন্থীদের জন্য শিখ সম্প্রদায়ের লোকজন লঙ্গরখান খুলেছিল। সাম্প্রদায়িক সৌহার্দ দেখানোর জন্য শিখ সম্প্রদায়ের কিছু লোকজন আন্দোলনকারীদের খাওয়ানোর ব্যাবস্থা করেছিল। এমনকি পাঞ্জাব থেকেও সাহায্য দিল্লীর শাহীনবাগে পৌঁছে যাচ্ছিল। তবে এখন লঙ্গরখানা খোলা লোকজন বেশ জোর ঝটকা পেয়েছে। আসলে শান্তিপূর্ণ আন্দোলনের নামে উত্তরপূর্ব দিল্লীতে কট্টরপন্থীরা যে উপদ্রব শুরু করেছে তাতে বহু শিখদের ঘর,দোকান লুটপাট হয়েছে।


আরো দেখুনঃ বেশি উদ্বিগ্ন হলে পাকিস্তান সীমানা খুলে দিক: আদনান সামি


কট্টরপন্থীদের জেহাদী তান্ডবে প্রায় ৫ জন নাগরিক ও ১ জন পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। ধার্মিক উন্মাদী শ্লোগান দিয়ে দিল্লীতে ব্যাপকহারে লুটপাট শুরু হয়েছে। এর মধ্যে একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে এক শিখ ব্যাক্তি বলছেন- দিল্লীতে কট্টরপন্থীরা হিন্দু ও শিখদের উপর আক্রমন করছে তাই অবিলম্বে ফোর্স নামানো হোক। যারা এক সময় দিল্লীতে লঙ্গরখান খুলে কট্টরপন্থীদের ভোজন প্রদান করছিল তারাই এখন অমিত শাহের কাছে সাহায্যে জন্য আবেদন করতে নেমে পড়েছে। শিখ ব্যাক্তি বলেছেন উত্তর পূর্ব দিল্লীতে হিন্দু ও শিখ সম্প্রদায় সুরক্ষিত নয় তাই সেনা নামানো হোক।


প্রসঙ্গত জানিয়ে দি, দিল্লীতে যে ৬ জনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে একজন পুলিশ কনস্টেবল রাম লাল। কট্টরপন্থীদের আক্রমণে আরো একজন মৃত ব্যাক্তির নাম জানা গেছে। দিল্লীর ব্রহ্মপুরিতে বিনোদ নামের এক ব্যাক্তির হত্যা করা হয়েছে। আল্লা হু আকবর শ্লোগান দিয়ে এক বড়ো ভিড় বিনোদের উপর আক্রমন করে তাকে হত্যা করে।

আরো দেখুনঃ  ভারতে আবার সক্রিয় আল কায়েদা: দিল্লিসহ সারা ভারতে দাঙ্গায় ইন্দন !


এর আগে CAA এর বিরোধিতার নামে উপদ্রব করা কট্টরপন্থীরা এই হামলা চালিয়ে কনস্টেবল রতন লালকে হত্যা করেছিল। রতন লালের দুটি সন্তান রয়েছে এবং তিনি তাঁর পরিবারের একমাত্র ব্যক্তি যিনি উপার্জন করতেন।

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box