বেশি উদ্বিগ্ন হলে পাকিস্থান সীমানা খুলে দিক : আদনান সামি - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Monday, December 30, 2019

বেশি উদ্বিগ্ন হলে পাকিস্থান সীমানা খুলে দিক : আদনান সামি

নাগরিক সংশোধনী বিল নিয়ে মুখ খুললেন গায়ক আদনান সামি।তিনি নিজেও একসময় পাকিস্তানের নাগরিক ছিলেন, কিন্তু তিনি সঠিক পর্যায়ে আবেদন করে ভারতের নাগরিকত্ব পেয়েছেন। এই বিলের সমর্থনে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, এই বিল তাদের জন্য যাদের ধর্মের নামে অত্যাচার করা হয়েছে, তিনি আরো লেখেন, মুসলমানদের জন্য পাকিস্তান, বাংলাদেশ ও আফগানিস্তান রয়েছে, সেখানে মুসলমানরা সংখ্যাগরিষ্ঠ তাই সেখানে অত্যাচারের প্রশ্নই ওঠেনা ।

তবে তিনি মনে করেন যে  মুসলিমরা যদি নিয়ম মেনে ভারতীয় নাগরিক হবার জন্য আবেদন করেন তাহলে তারাও ভারতের নাগরিকত্ব পেয়ে যাবেন ভারতের। পরবর্তী টুইটারে  আদনান সামি লেখেন, ‘প্রিয় পাকিস্তানি বন্ধুরা, আপনারা সিএএ বিষয়ে অবাঞ্ছিতভাবে আলোচনায় জড়িয়ে পড়ছেন।
প্রথমত, আপনারা যদি মুসলিমদের পক্ষে কথা বলে থাকেন, তাহলে মেনে নিন, তারা আপনার দেশকে ত্যাগ করতে চাচ্ছে যা আপনাদের রাষ্ট্রের অস্তিত্বের উদ্দেশ্যটাকেই লজ্জায় ফেলে দেয়। দ্বিতীয়ত, আপনারা যদি তাদের জন্য এতটাই উদ্বিগ্ন, তাহলে তাদের জন্য আপনাদের সীমানা খুলে দিন।
আরেকটি টুইট বার্তায় আদনান লেখেন, ‘ আপনাদের জন্য হতাশাজনক বিষয় হলো, মুসলিমরা এখানে (ভারতে) বুক ফুলিয়ে বাঁচে এবং সুখে আছে। এই পাকিস্তানি গায়ক মনে করেন পাকিস্তানের রাজনৈতিক নেতারা ভারতের চিন্তায় দিন রাত এক করে ফেলছে  অথচ  নিজের দেশের জনগনের উন্নতি কিংবা ক্রম বর্ধমান হারে সন্ত্রাসের উত্থান  নিয়ে তাদের কোন মাথা ব্যাথা নেই।
উল্লেখ্য জন্মসূত্রে পাকিস্তানের নাগরিক হলেও ৪৬ বছর বয়সী সংগীতশিল্পী আদনান সামি এখন ভারতের  নাগরিক। সাধারণত অন্যান্য তারকাদের মতো আদনান সামি সামাজিক-রাজনৈতিক বিষয়ে মুখে কুলুপ এটে থাকেন না। বরাবরই তিনি বিবিধ বিষয়ে নাক গলিয়ে থাকেন এবং এজন্য বারবার ট্রলিংয়ের শিকারও হয়েছেন
সৌজন্যে: The News

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box