মমতার জন্য ভোট চেয়ে বিপদে বাংলাদেশী অভিনেতা ফিরদৌস ! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Tuesday, April 16, 2019

মমতার জন্য ভোট চেয়ে বিপদে বাংলাদেশী অভিনেতা ফিরদৌস !

চলতি সাধারণ নির্বাচনের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জ্জী নেতৃত্বাধীন টিএমসি প্রার্থীর পক্ষে প্রচার চালানোর জন্য একজন জনপ্রিয় বাংলাদেশী অভিনেতাকে আমন্ত্রণ করা হয়েছে। উত্তর দিনাজপুর জেলার তৃণমূলের রায়গঞ্জ লোকসভা প্রার্থী কানহাইয়া লাল আগরওয়ালের প্রচারণার জন্য বাংলাদেশি তারকা ফেরদৌস আহমেদ প্রচারণা চালাচ্ছেন।

পশ্চিমবঙ্গ বাংলাদেশের সাথে আন্তর্জাতিক সীমান্ত ভাগ করে এবং বাংলাদেশের অবৈধ অনুপ্রবেশ ঘটাতে ভারতের নিরাপত্তার জন্য উদ্বেগ সৃষ্টি করে। টিএমসি প্রার্থী কানহাইয়া লাল আগরওয়াল বলেন, ফেরদৌসের সাথে জনসভায় আরো উপস্থিত ছিলেন  টলিউড অভিনেতা পায়েল সরকার এবং অংকুশ।
"আজ ফেরদৌস টলিউডের অভিনেতা পায়েল সরকার এবং অংকুশের সাথে রায়গঞ্জ ও হিমতাবাদে রোড সভায় অংশগ্রহণ করেন। 15 এপ্রিল, তিনি কারান্দিঘি ও ইসলামপুরে প্রচারণা চালানোর কথা। আজ, প্রতিক্রিয়া চমৎকার ছিল। আগরওয়াল বলেন, আমরা সোমবারও একটি ভাল ভিড় আশা করছি।"
মমতার পক্ষে ফেরদৌসের নির্বাচনী প্রচারের ভিডিও দেখতে ক্লিক করুন।
আগরওয়ালের নির্বাচনী এজেন্ট মুশাররফ হোসেন বলেন, "ফেরদৌস বাংলাদেশের একজন বিখ্যাত অভিনেতা এবং আমরা তাঁকে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের সড়ক শোতে অংশ নিতে অনুরোধ জানিয়েছিলাম। তিনি রাজি হয়েছেন।"
বিজেপি এই বিষয়ে দৃঢ়ভাবে বিরোধিতা করেছে এবং অভিযোগ করেছে যে এটি পরিষ্কার আচরণবিধি লঙ্ঘন। পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, আগামীকাল মমতা ব্যানার্জি টিমসির জন্য প্রচারণার জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আমন্ত্রণ জানাতে পারেন।
"কিভাবে একটি ভারতীয় নিবন্ধিত রাজনৈতিক দল পশ্চিমবঙ্গে রাজনৈতিক রোড শোর জন্য জন বিদেশীকে (ফেরদৌস) আমন্ত্রণ করতে পারে। আমি আগে এই রকম শুনিনি। মনে হচ্ছে পার্টির জন্য কোন ভারতীয় তারকা নেই। আগামীকাল পার্টির জন্য প্রচারণার জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আমন্ত্রণ জানাবেন মমতা! ঘোষণায় বলা হয়, বাংলাদেশী চলচ্চিত্র তারকা হিসেবে আমরা এটিকে নিন্দা জানাচ্ছি যে, কোন বিদেশী ভারতের সর্ববৃহৎ গণতান্ত্রিক উত্সবের অংশ হওয়া উচিত নয় "।
দিলীপ ঘোষ আরো বলেন যে টিএমসি উত্তর দিনাজপুরের প্রায় 50% জনসংখ্যার মুসলমান ভোটারদের লালন করার চেষ্টা করছে। "একজন বাংলাদেশী অভিনেতাকে আকর্ষিত করে, ক্ষমতাসীন দল উত্তর দিনাজপুরের প্রায় 50% মুসলমান ভোটারদেরকে আড়াল করার চেষ্টা করছে। তৃণমূল আমাদের ভয়ে ভীত, তাই বিদেশি অভিনেতাদের এখানে আনছে।" উল্লেখ্য যে বাংলাদেশে দীর্ঘ দিন ধরে সুষ্ঠ নির্বাচন হয়না বলে বিরোধীদের অভিযোগ। অথচ তিনি ভারতের এসেছেন ভোটার প্রচারণা চালাতে। প্রতিবেদনটি তৈরী করা হয়েছে  Opindia অবলম্বনে।

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box