ফেরদৌসের পর বাংলাদেশী অভিনেতা গাজী আব্দুন নূর মমতার নির্বাচনী প্রচারে - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Saturday, April 20, 2019

ফেরদৌসের পর বাংলাদেশী অভিনেতা গাজী আব্দুন নূর মমতার নির্বাচনী প্রচারে

লোকসভা নির্বাচনের দ্বিতীয় পর্বের কয়েক দিন আগে, মমতা ব্যানার্জির  দলের টিএমসি প্রার্থীদের জন্য পশ্চিমবঙ্গের বিভিন্ন শহরগুলিতে বাংলাদেশের  অভিনেতাদের দেখা গিয়েছে।ফেরদৌস আহমেদ এবং গাজী আব্দুন নূর যিনি বাংলাদেশী বংশোভূত অভিনেতা পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত সমাবেশগুলিতে প্রায়ই দেখা যায়।ফেরদৌস আহমেদের পর এখন এমএইচএ সূত্র নিশ্চিত করেছে যে গাজী আব্দুন নূরকে ভারত ছেড়ে যাওয়ার জন্যও বলা হয়েছে।


Photo: OpIndia
প্রকৃতপক্ষে, সূত্র অনুযায়ী গাজী আব্দুন নূরের ভিসা মেয়াদ শেষ হয়ে গেছে।
ভিসার মেয়াদ শেষ হওয়ার পরও তিনি ভারতে থাকতেন।সূত্রগুলো নিশ্চিত করেছে যে, ভিসার বৈধতা লঙ্ঘন করার কারণে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।এর আগে উত্তর দিনাজপুর জেলার টিএমসি প্রার্থী কানহাইয়া লাল আগরওয়ালের প্রচারণার জন্য এমএএইচ-এর মাধ্যমে ফেরদৌস আহমেদকে কালো তালিকাভুক্ত করা হয়েছিল। এমএইচএ আগে বিদেশি রিজিওনাল রেজিস্ট্রেশন অফিস (এফআরআর) থেকে একটি রিপোর্টের জন্য আহ্বান জানায় যে তিনি কোন ভিসার শর্ত লঙ্ঘন করেছেন কিনা।
নির্বাচনী প্রচারণায় বিদেশি নাগরিকদের ব্যবহারের বিরুদ্ধে বিজেপি নির্বাচন কমিশনকে প্রতিবাদ জানিয়েছিল।পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, আগামীকাল মমতা ব্যানার্জি টিমসির জন্য প্রচারণার জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আমন্ত্রণ জানাতে পারেন।
"কিভাবে একটি ভারতীয় নিবন্ধিত রাজনৈতিক দল পশ্চিমবঙ্গে রাজনৈতিক রোড শোর জন্য জন বিদেশীকে (ফেরদৌস) আমন্ত্রণ করতে পারে। আমি আগে এই রকম শুনিনি। মনে হচ্ছে পার্টির জন্য কোন ভারতীয় তারকা নেই। আগামীকাল পার্টির জন্য প্রচারণার জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আমন্ত্রণ জানাবেন মমতা! ঘোষণায় বলা হয়, বাংলাদেশী চলচ্চিত্র তারকা হিসেবে আমরা এর নিন্দা জানাচ্ছি যে, কোন বিদেশী ভারতের সর্ববৃহৎ গণতান্ত্রিক উত্সবের অংশ হওয়া উচিত নয় "।

গাজী আব্দুন নুরের সঙ্গে দেখা করা টিএমসি নেতা মাদান মিত্র বিজেপি কর্তৃক উত্থাপিত এমসিসি লঙ্ঘনের অভিযোগ খারিজ করে দাবী করেন যে, নির্বাচনী  আচরণবিধি বলে যে একজন বিদেশী প্রার্থী হতে পারে না এবং প্রচারণা চালাতে কেউ অংশগ্রহণ করলে কোন ক্ষতি হয় না।
গাজী আত্মপক্ষ সমর্থন করে বলেন, তিনি রোডশোতে কিছু বলেননি, আর টিএমসি প্রার্থী সুগতা রায়ের গাড়িতেও যাননি। তিনি বলেন, তিনি জানতেন যে তিনি ভারতীয় নির্বাচন প্রক্রিয়ার অংশ হতে পারবেন না এবং প্রাথমিকভাবে তিনি সচেতন ছিলেন না যে তাকে নির্বাচনের রোডশোতে নিয়ে যাওয়া হয়েছিল।
বাংলাদেশী মডেল অভিনেতা গাজী আব্দুন নূর বাঙালি টেলিভিশন জী বাংলা এবং ডিজিটাল প্ল্যাটফর্ম জেডই 5 এর সিরিয়াল  করুণাময়ী রানী রাশমনি'তে  অভিনয় করেছেন।
প্রতিবেদনটি তৈরী করা হয়েছে  OpIndia অনুযায়ী।

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box