ফেসবুকের আবিষ্কার কোরান গবেষণা করে : দাবী মাওলানার (ভিডিও)। - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Wednesday, April 17, 2019

ফেসবুকের আবিষ্কার কোরান গবেষণা করে : দাবী মাওলানার (ভিডিও)।

মৌলবীদের আগে মনে করা হতো পশ্চাৎগামী। এটা আসলে ভুল ধারণা। আজকাল তারাও পিছিয়ে নেই। তারাও আধুনিক টেকনোলজি নিয়ে ঘাটাঘাটি শুরু করেছে। আর এসব  ঘাটাঘাটির ফলে এক মৌলানা খুঁজে পেলেন যে ফেসবুকের আবিষ্কার হয়েছে  কোরান গবেষণা করে। তিনি ওয়াজ মাহফিলে শত শত বক্তার মাঝে ইসলামী জলসা করা সময় একথা বলেন। তখন শতশত শ্রোতা সুবানাল্লা বলে গর্জে ওঠে।


 ভিডিওটিতে মাওলানা , "এই ফেসবুকের আবিষ্কার আজ থেকে ৩০-৪০ বছর আগে। কিন্তু ১৪০০ বছর আগে এর থিম বলে দিয়েছে কোরান। এই ফেসবুকের লাইক বাটন, কমেন্ট অপসন, শেয়ার করা সবই আবিষ্কার হয়েছে কোরান গবেষণা করে। (মুহূর্তের মধ্যে উপস্থিত  শত শত মোল্লার সুবানাল্লা ধ্বনি। ) তথ্যমূলক আলোচনা কেউ শুনতে রাজি না।  জানি এসব শুনলে আপনাদের মেজাজ খারাপ হয়ে যাবে। কিন্তু এগুলোর প্রমান আছে আমার কাছে। "
আরো বলেন, আরো জেনে রাখুন, এই ডিজিটাল যুগে বিমান আবিষ্কার হচ্ছে, কম্পিউটার আবিষ্কার হচ্ছে , মোবাইল আবিষ্কার হচ্ছে, মাইক আবিষ্কার হলো  এগুলো  সবই কোরান থেকে গবেষণা করে আবিষ্কার করা হয়েছে এবং আগামীতে যা কিছু আবিষ্কার হবে নিয়ম কিন্তু একই থাকবে। সবাই বলেন আমিন। "
তিনি পরিষ্কারভাবে ঘোষণা করেন, "বর্তমানের সামাজিক যোগাযোগের মাধ্যম - ফেইসবুক ! এ নামটা শুনছেন তো ? মুরব্বীরা আবার কোন খাবারের কথা মনে করেন না।
 এ কিন্তু কোন খাবার না। ফেসবুকের আবিষ্কারের মূলসূত্র কোরানের সূরা আম্বিয়ার ৮২ নম্বর আয়াত ।" এসময় অন্যান্য মাওলানারা তার দিকে গভীর মনোযোগের দৃষ্টি তাকিয়ে থাকেন।
ভিডিওটি প্রথম সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেন সাবাজ আলী নামক এক ব্যক্তি। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।


আসুন দেখে নেয় কোরানের সূরা আম্বিয়ায় কি আছে :

অর্থাৎ কোরানের সূরা আম্বিয়া থেকে ফেইসবুক আবিষ্কারের বিন্দু মাত্র আলামত পাওয়া যাচ্ছে না।
গুগল থেকে জানা যাচ্ছে ফেসবুকের আবিষ্কার  ২০০৪ সালের ফেব্রুয়ারী মাসে আমেরিকার মাসাচুটেসে(Massachusetts)। মার্ক জুকারবার্গ নামক একজন ইহুদি হাবার্ড   বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন ফেইসবুক আবিষ্কার করেন।  অথচ মাওলানা বলেন, "এই ফেসবুকের আবিষ্কার আজ থেকে ৩০-৪০ বছর আগে।"
এরা এভাবেই দেশের উগ্র অশিক্ষিত মুসলমান সমাজকে ধোকা দিয়ে যাচ্ছে। ওয়াজ মাহফিলের নামে দেশের স্বাধীনতাকে বিপন্ন করছে, পহেলা বৈশাখ কে কবর দিচ্ছে।  নারী ও বিশিষ্টজনদের নামে অরুচিকর ভাবে গালাগালি দিচ্ছে। হিন্দুদের দেবদেবী নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করছে প্রকাশ্যে ওয়াজ মাহফিলের মাধ্যমে। অথচ সরকার এদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না।

মাওলানার ভিডিও দেখুনঃ Video Courtesy: www.chormonaimedia.com





No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box