পাকিস্থানী পিতার আর্তনাদ : আমার মেয়েদের ফিরিয়ে দাও অথবা আমাকে গুলি করো(ভিডিও) - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Sunday, March 24, 2019

পাকিস্থানী পিতার আর্তনাদ : আমার মেয়েদের ফিরিয়ে দাও অথবা আমাকে গুলি করো(ভিডিও)


হোলি মানে মনকে রঙে রাঙানো, হোলি মানে আনন্দ। এটা হিন্দুদের চিরাচরিত রীতি হলেও পাকিস্থানী হিন্দুদের হোলি ছিল এক আহাজারীর নাম। হোলির দিন বিকেলে যখন রঙে  হাত রাঙাবে মন রাঙাবে তখন তাদেরকে কিডন্যাপ করা হলো। ঘটনা পাকিস্তানের সিন্ধু প্রদেশের দেহারকি নামক শহরের হাফিজ  সালমান অঞ্চলে। রাভিনা (১৬) এবং রিনা (১৪) দুই আপন বোনকে নিজ বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যাওয়া মুসলমানরা। তুলে নিয়ে তাদেরকে জোর পূর্বক ধর্মান্তরিত করা হয় এবং যৌন নির্যাতন করা হয়। এ ঘটনার প্রতিবাদে পাকিস্তানের রাজপথে নেমে আসে শত শত হিন্দু। তারা বিক্ষোপ মিছিল করে থানায় লিখিত অভিযোগ জানায় অপ্রাপ্ত বয়স্ক দুই বোনকে উদ্ধারের জন্য।

 কিন্তু পুলিশ এখন পর্যন্ত কোন সাড়া দেয়নি।কিডন্যাপকারীরা মেয়ে দুটোর ভিডিও ছেড়েছে অনলাইন।দুই মেয়ে কিডন্যাপ হওয়ার পর তাদের মা শোকে মারা গেছেন। এ যেন কাটা ঘায়ে নুনের ছিটা ! মেয়েদের বাবা বাড়ি ছেড়ে রাজ্ পথে পাগলের মতো আর্তনাদ করছেন। তিনি বলছেন, "আমি অনেক অফেক্ষা করেছি। আর না। আমার মেয়েদের ফিরিয়ে দাও অথবা আমাকে গুলি করো। আমি আর কিছু শুনতে চাই না।" এদিকে নামতা গুপ্তা নামের এক সাংবাদিক তার টুইটার একাউন্ট থেকে এ ঘটনার বর্ণনা দিয়ে আর্তনাদরত বাবার ভিডিও পোস্ট করেন। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও তথাকথিত সেক্যুলার বাংলা মিডিয়া আনন্দ বাজার, বিবিসি বাংলা বা প্রথম আলো এখনো অন্ধ !  এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে মার্কিন কংগ্রেসম্যান রেপ. ব্র্যাড শেরম্যান বলেন, "I urge Pakistan to swiftly and comprehensively investigate the reported kidnapping and forced conversion to Islam of Raveena and Reena, two teenage Hindu sisters in Daharki, Sindh Province. অর্থাৎ আমি পাকিস্তান সরকারের কাছে সিন্ধু প্রদেশের দাহারকিতে হিন্দু বোন রাভিনা ও রিনা এর জোরপূর্বক কিডন্যাপ ও ধর্মান্তরকরণের জোরালো তদন্তের আহবান জানাচ্ছি।

উল্লেখ্য যে পাকিস্তানে জোরপূর্বক হিন্দু মেয়েদের  কিডন্যাপ ও ধর্মান্তরকরণ একটি সাধারণ ঘটনা এবং এর কোন তদন্ত বা বিচার হয় না। আর এর কারণে অধিকাংশ পাকিস্তানি হিন্দু ১৪ পুরুষের বসতভিটা ছেড়ে ভারতে চলে আস্তে বাধ্য হয়। আসুন আমরা রাভিনা এবং রিনার পাশে দাঁড়ায়।রাভিনা এবং রিনা আপনার আমার বোন হতে পারতো।  আজ পাকিস্তানে ঘটছে কাল বাংলাদেশে বা পশ্চিমবঙ্গে ঘটবে না তার কি গ্যারান্টি আছে ?    

 Video Courtesy: Dera Bugti Via You Tube.
প্রতিবেদনটি করা হয়েছে অনলাইন মিডিয়া Current Trigger অনুসারে।

3 comments:

  1. Muslim and Pakistan are animals! Shame on Muslims! Shame on Pakistan!

    ReplyDelete
  2. হাজার হাজার ঘটনা আছে,অপহরন খুন ধর্ষন জোরপূর্বক জমি দখল কয়টার বিচার হয়েছে আজ পর্যন্ত। বাংলাদেশে প্রায়ই সংখ্যালঘু নির্যাতন চলছে কয়টার বিচার হয়েছে বলতে পারে কেও? পশ্চিম বাংলা মনে হয় অনেক আগেই সেকু থেকে পাকু হওয়া শুরু করেছে। এটা রুখতে ভারতীয় সেকু সমাজ কখনই পরবে কি?

    ReplyDelete
  3. বাধন রায়March 24, 2019 at 9:23 PM

    যে সমাজে ঐক্য থাকেনা সে সমাজ বরাবরই দূর্বল।

    ReplyDelete

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box