বাংলা সাইটের জন্য উপযোগী কিছু এডসেন্স অল্টারনেটিভস 2020 II Adsense Alternatives 2020 - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Friday, February 1, 2019

বাংলা সাইটের জন্য উপযোগী কিছু এডসেন্স অল্টারনেটিভস 2020 II Adsense Alternatives 2020

বাংলা সাইটের জন্য উপযোগী কিছু এডসেন্স অল্টারনেটিভস
এডসেন্স নিঃসন্দেহে সবচেয়ে ভালো অ্যাড। কিন্তু এর শর্ত অনেক কঠিন। ইউনিক কন্টেন্ট এবং ব্লগের মেয়াদ আবার ভিজিটর এর সংখ্যার উপর নির্ভর করে 134 টা শর্ত  মেনে এডসেন্স জন্য এপ্লাই করতে হয় যা অত্যন্ত কষ্টের । যে কোন সময় এডসেন্স বান হয়ে যেতে পারে। তাছাড়া এডসেন্স বাংলাদেশ বা ভারতের জন্য বা সোজা বাংলায় বাংলা সাইটের জন্য খুব ভালো ইনকাম সোর্স না। কারণ বাংলা সাইটের প্রায় ৯৫% দর্শন বা পাঠক বাংলাদেশ বা ভারতের। আর এই সব দেশের জন্য এডসেন্স লেস দ্যান   ১ সেন্ট পে করে পার  ক্লীক এর জন্য। তাই আপনার এডসেন্স থাকুক আর না থাকুক পাশাপাশি আপনি আরো কিছু অ্যাড চালাতে পারেন যা বাংলা সাইটের জন্য আরো বেশি পে করে।
 AdHitz :  অ্যাড হিটজ বাংলা সাইটের জন্য সবচেয়ে ভালো অ্যাড। রেট বাংলাদেশ ও ভারতের জন্য এডসেন্স এর চেয়ে অনেক বেশি। এপ্রুভ প্রক্রিয়া খুব সহজ। কয়েক মিনিটের মধ্যে এপ্রুভ হবে।আপনার সাইট ছোট বা বড় যাই হোক কোন ব্যাপার না। এপ্রুভাল নিশ্চিত।এডসেন্স যেখানে বাংলাদেশ বা ভারতে পার ক্লিক ১ সেন্ট এর কম পে করে অ্যাড হিটজ সর্ব নিন্ম ৬ সেন্ট পে করে।এদের বিভিন্ন সাইজের ব্যানার ও টেক্সট অ্যাড আছে।একমাত্র সমস্যা এক পেইজে ৪টির বেশি অ্যাড এপ্রুভ করে না। এডসেন্স রিভিনিউ শেয়ার 68%, AdHitz রিভিনিউ শেয়ার 70%।সর্বনিম্ন ২০ ডলার এবং চেকের  মাধ্যমে সর্বনিম্ন ৫০ ডলার অর্থ পরিশোধ করে থাকে।এদের পার ক্লিক ও পার স্পেস অ্যাড আছে।অর্থাৎ কেউ ক্লিক না করলেও আপনি টাকা পেতে পারেন।এরা এডসেন্স এর মতো CPC এবং CPM পে করে। 
  AdHitz offers a flat rate CPC (Cost per click) — Instead of a bidding system where advertisers often pay exorbitant rates to have their adverts shown, advertisers will pay a flat rate for each click received. The value of the click is determined by the country where the click originated as illustrated below. Advertisers are not charged for invalid or fraudulent clicks.
$0.20
United States
$0.16
Canada
United Kingdom
$0.06
Rest of the World
$0.13AustraliaAustriaDenmark
FinlandFranceGermanyLuxembourg
NetherlandsNorwaySwedenSwitzerland
$0.11BelgiumCyprusGreece
IcelandIrelandIsraelItaly
JapanMaltaNew ZealandPortugal
Spain
$0.03IndiaIndonesiaUkraine
Venezuela
Available Sizes  Text    Image  
728×90  – Leaderboard
468×60  – Banner
234×60  – Half Banner
120×600 – Skyscraper
160×600 – Wide Skyscraper
125×125 – Button
180×150 – Small Rectangle
200×200 – Small Square
250×250 – Square
120×240 – Vertical Rectangle
300×250 – Medium Rectangle
336×280 – Large Rectangle
240×400 – Fat Skyscraper

Sign Up Here


Monetize your website traffic with yX Media
YLliX: এপ্রুভ প্রক্রিয়া খুব সহজ। কয়েক মিনিটের মধ্যে এপ্রুভ হবে।আপনার সাইট ছোট বা বড় যাই হোক কোন ব্যাপার না। এপ্রুভাল নিশ্চিত। YLLiX  এ যত খুশি অ্যাড প্লেসমেন্ট করা যায়। প্রতিদিন টাকা তোলা যায়। ৫ ডলার হলেই তোলা যায়। এডসেন্স রিভিনিউ শেয়ার 68%, YLLiX রিভিনিউ শেয়ার 75%।যদি একটি ব্লগ বা ওয়েবসাইট থাকে তবে এই অ্যাড কোম্পানি একবার ট্রাই করে দেখুন। এটা এডসেন্স এর পাশাপাশি চালানো যাবে। yLLiX Inc এর অ্যাড খুব লাইট। খুব ফাষ্ট আপলোড হয়। এক পেইজে যত খুশি অ্যাড প্লেস করতে পারেন। এদের কোন লিমিট নাই। এরা এডসেন্স এর মতো CPC এবং CPM পে করে। এদের আছে অনেক ভ্যারাইটি অ্যাড। যেমন : Banner Ads, inApp Banner Ads,Redirect Ads, PopUp / PopUnder / TabUp / TabUnder Ads, Layer Ads, Direct Link ! তবে আপনার এডসেন্স থাকলে PopUp / PopUnder / TabUp / TabUnder Ads ব্যবহার না করে ভালো।
অ্যাড সাইজ/Type: Banner, Slider, Pop Under, Tab Under, Direct link, Direct link, In App.
  Sign Up করুন

  Bidvertiser/ বিডভার্টাইজার
এ্যডসেন্স এর অন্যতম বিকল্প হল বিডভার্টাইজার।  বিডভার্টাইজার আপনাকে টেক্সট এড, ব্যানার এড,  মোবাইল এড, পপ আপ ও কাস্টমাইজড টুল দিবে। Sell your ad space with BidVertiser আপনি যে কোন ধরনের এ্যড ব্যবহার করতে পারেন তবে টেক্সট এড বেটার। বিডভার্টাইজার পেপালের মাধ্যমে সর্বনিম্ন ১০ ডলার এবং চেকের  মাধ্যমে সর্বনিম্ন ৫০ ডলার অর্থ পরিশোধ করে থাকে। এদের শুধু Native এবং Banner অ্যাড আছে।
বিডভার্টাইজার এপ্রভিং সিস্টেম খুব সহজ।  Sign Up Here 
কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার একাউন্ট এপ্রুভ হয়ে যাবে।

Adskeeper এ সাইন আপ করা সহজ। সহজে এপ্প্রুভল হয়। এরা allow করে। কোন ট্রাফিক রেকোয়াইরমেন্ট নেই।কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার একাউন্ট এপ্রুভ হয়ে যাবে। এর অ্যাড খুব তাক লাগানো এবং এদের অনেক ভ্যারাইটি আছে।Adskeeper আপনাকে টেক্সট এড, ব্যানার এড,  মোবাইল এড, পপ আপ ও কাস্টমাইজড টুল দিবে। আপনি যে কোন ধরনের এ্যড ব্যবহার করতে পারেন তবে টেক্সট এড বেটার। মোবাইল রেস্পসিব। এডসেন্স  এর সাথে ব্যবহার করা যায়।এটা লন্ডন ভিত্তিক অ্যাড কোম্পানি।   সাইন আপ করুন এখানে : Sign Up Here


রিভিনিউ হিটস রিভিউ:
এপ্রুভ প্রক্রিয়া খুব সহজ। কয়েক মিনিটের মধ্যে এপ্রুভ হবে। এডসেন্স ভিজিটর এবং এড ক্লিক এর উপর টাকা প্রদান করে। রিভিনিউ হিট একই কাজের জন্য টাকা প্রদান করে। রিভিনিউ হিট চেক, পেপাল, পেওনার মাস্টার কার্ড, ব্যাংক ওয়ারও সাপোর্ট করে। এটাই কি উত্তম নয় ? রিভিনিউ হিট ২০ ডলার হলে উইথড্র করতে পারবে। এ জন্যই রিভিনিউ হিট ভাল । এডসেন্স রিভিনিউ শেয়ার 68%, রিভিনিউ হিট রিভিনিউ শেয়ার 75%।
অ্যাড সাইজ/Type: Banner, Pop, Button, Footer, Slider, Shadowbox, Dialog, Top Banner, Interstitial.
তবে আপনার এডসেন্স থাকলে পপ অ্যাড ব্যবহার করবেন না।
অথবা এই লিংকে ক্লিক করুন,রেজিস্ট্রেশন করে ফেলুন । রেজিস্ট্রেশন করার সময় আপনার পেওনিয়র মাস্টার কারডে থাকা নামে রেজিস্ট্রেশন করুন । পেওনিয়র মাস্টার পাওয়ার নিয়ম দেখতে এই লিংকে ক্লিক করুন ।  অথবা সরাসরি এই লিংক AdNow:  Adnow  এর ভ্যারাইটি নেই।  এদের শুধু  Native অ্যাড আছে। তবে অ্যাড গুলো চোখে পড়ার মতো।এপ্রুভ প্রক্রিয়া খুব সহজ। কয়েক মিনিটের মধ্যে এপ্রুভ হবে। এডসেন্স ভিজিটর এবং এড ক্লিক এর উপর টাকা প্রদান করে।এডসেন্স রিভিনিউ শেয়ার 68%, রিভিনিউ হিট রিভিনিউ শেয়ার 75%।রা এডসেন্স এর মতো CPC এবং CPM পে করে।
Sign Up Here
 
 
 এছাড়া InfoLinks, Chitika, Pop Ads, Pop Cash, PropellerAds Media, Media.net
নামে অ্যাডসেন্স এর কিছু বিকল্প অ্যাড আছে। তবে এগুলো এপ্প্রুভল প্রক্রিয়া খুব জটিল। সাইট খুব বড় না হলে সম্ভব হয়। নন- ইংলিশের জন্য এপ্রুভাল অনেক কঠিন। আপনি চাইলে ট্রাই করে দেখতে পারেন।

3 comments:

  1. হ্যালো অ্যাডমিন, সম্প্রতি আমার এডসেন্স বান হয়ে গেছে। আমি কিভাবে অল্টারনেটিভ অ্যাড Sign Up করতে পারি ?

    ReplyDelete
    Replies
    1. হ্যালো ভাই, উপরের সবগুলো অ্যাড এডসেন্সের বিকল্প। আপনার পছন্দ মতো যেকোন একটিতে সাইন করতে পারেন। তবে আমার কাছে মনে হয়েছে এবং সবচেয়ে ভালো ইনকামের সোর্স বাংলা সাইটের জন্য। ক্লিক করে সাইন করে ফেলেন। কোন হেল্প লাগলে বলেন।এডসেন্স থাকলেও তারা এগুলো ব্যবহার করতে পারেন। ধন্যবাদ।

      Delete
    2. হ্যালো ভাই, উপরের সবগুলো অ্যাড এডসেন্সের বিকল্প। আপনার পছন্দ মতো যেকোন একটিতে সাইন করতে পারেন। তবে আমার কাছে মনে হয়েছে AdHitz এবং Revenue Hits সবচেয়ে ভালো ইনকামের সোর্স বাংলা সাইটের জন্য। ক্লিক করে সাইন করে ফেলেন। কোন হেল্প লাগলে বলেন।এডসেন্স থাকলেও তারা এগুলো ব্যবহার করতে পারেন। ধন্যবাদ।

      Delete

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box