নার্সদের সামনে ল্যাংটা হয়ে ঘুরছে তাবলীগ জামাতের লোকেরা, অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের। - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Friday, April 3, 2020

নার্সদের সামনে ল্যাংটা হয়ে ঘুরছে তাবলীগ জামাতের লোকেরা, অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের।

কোয়ারেন্টাইনে থাকা করোনা আক্রান্ত তাবলীগ জামাত সদস্যদের বিরুদ্ধে উঠলো গুরুতর অভিযোগ। ডাক্তারদের সঙ্গে খারাপ আচরণ তো ছিলই। এবার তাদের বিরুদ্ধে উঠলো নতুন অভিযোগ। হাসপাতালের কোয়ারেন্টাইন বিভাগে থাকার ঘরে নগ্ন হয়ে ঘোরাঘুরি করছেন তাবলীগ জামাত সদস্যরা। শুধু তাই নয়, তাদেরই চিকিৎসায় নিযুক্ত থাকা নার্সদেরকে অশ্লীল অঙ্গভঙ্গি করছেন তাবলীগ জামাত সদস্যরা। এই অভিযোগকে গুরুত্ব দিয়ে ৬ তাবলীগ জামাত সদস্যের বিরুদ্ধে FIR দায়ের করেছে গাজিয়াবাদ পুলিস।









জানা গিয়েছে, উত্তর প্রদেশের গাজিয়াবাদের MMG হাসপাতালে দিল্লী ফেরত কয়েকজন মৌলবী ও মাওলানাকে কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। কিন্তু ডাক্তারদের নির্দেশ মানা তো দূরের কথা, উল্টে স্বাস্থ্যকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করছেন তাঁরা। এমনকি নগ্ন হয়ে কোয়ারেন্টাইন সেন্টারে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। নার্সদের অশ্লীল অঙ্গভঙ্গি করছেনও ওই জামাত সদস্যরা। অবস্থা এমন যে নার্সরা আতঙ্কিত বোধ করছেন। বাধ্য হয়ে হাসপাতালের CMO গাজিয়াবাদের পুলিসকে চিঠি লেখেন। তারপরেই তদন্তের ভিত্তিতে ৬ তাবলীগ জামাত সদস্যদের বিরুদ্ধে FIR দায়ের করে পুলিস। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন গাজিয়াবাদের এসপি গৌরব সিং সেঙ্গার।


সূত্রঃIndia rag

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box