নারী দিবসে নারীদের উপরেই ছোড়া হলো পাথর ও জুতা !! ইসলামিক পাকিস্তানকে দেখে হতবাক বিশ্ব - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Tuesday, March 10, 2020

নারী দিবসে নারীদের উপরেই ছোড়া হলো পাথর ও জুতা !! ইসলামিক পাকিস্তানকে দেখে হতবাক বিশ্ব

উপ-পুলিশ কমিশনার হামজা শাফকাত এর দেয়া তথ্যমতে রেড মসজিদ ব্রিগেডসহ স্থানীয় বেশ কয়েকটি জঙ্গি গোষ্ঠীর পুরুষ ও নারীরা নারী দিবসের মিছিলের স্থানের উল্টোদিকে পাল্টা মিছিল বের করে।

পুলিশ কর্মকর্তা মাজহার নিয়াজি জানান, কর্ডন ভেঙে মিছিলকারীদের ওপর হামলা চালাতে চাইলে তারা ইসলামপন্থীদের ঠেকিয়েছেন। হামলা করতে না পেরে তারা নারী দিবসের মিছিলকারীদের লক্ষ্য করে পাথর, ইট, লাঠি ও জুতো নিক্ষেপ করে। তবে কেউ আহত হয়নি।

নিয়াজি আরও জানান, নারীদের মিছিলে হামলা চালানোর চেষ্টা করে আইন ভঙ্গের জন্য ইসলামপন্থীদের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হবে।

নারী দিবসের কয়েকটি স্লোগান নিয়ে রক্ষণশীল ইসলামপন্থীরা গত দুই বছর ধরে সমালোচনা করে আসছে। এসব স্লোগানের মধ্যে রয়েছে, ‘আমার শরীর, আমার ইচ্ছে’, ‘আমার শরীর তোমার যুদ্ধক্ষেত্র নয়’, ‘মাসিক নিয়ে ঘৃণা বন্ধ করো’।




গত বছর নারী দিবসের মিছিল আয়োজনকারীরা জানিয়েছেন, তাদেরকে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। এবছরের মিছিলের আগেও পোস্টার ও ম্যুরাল ছিঁড়ে ফেলা হয়েছে। তবে পাকিস্তানের অপর শহরগুলোতে মিছিল কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box