"আমি হিন্দুই থাকতে চাই", বলল জোরপূর্বক ইসলামে ধর্মান্তরিত করা পাকিস্থানী হিন্দু মেয়ে - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Friday, February 7, 2020

"আমি হিন্দুই থাকতে চাই", বলল জোরপূর্বক ইসলামে ধর্মান্তরিত করা পাকিস্থানী হিন্দু মেয়ে

জোর করে মুসলিম ব্যক্তির সঙ্গে বিয়ে দেওয়া হয়েছিল পাকিস্তানি-হিন্দু মেয়ে ১৫ বছরের মেহাকের। বৃহস্পতিবার স্থানীয় আদালতে জবানবন্দি দেওয়ার সময়ে সে জানায় আলি রাজা মাচির সঙ্গে সে বিবাহিত জীবন কাটাতে চায় না। এমনকি ইসলাম ধর্মে দীক্ষিত হতেও তার আপত্তি রয়েছে। মেহাক আদালতের কাছে অনুরোধ করে যাতে যত দ্রুত সম্ভব তাকে তার মা-বাবার কাছে পৌঁছে দেওয়া হয় এবং হিন্দু থাকতে দেওয়া হয়।

মেহাকের আইনজীবী রাজেশ নারায়ণদাস কাপুর পাকিস্তান থেকে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাত্‍কারে জানিয়েছেন, যেহেতু আদালতের ভিতরে এবং বাইরে অনেক মৌলবী ভিড় জমিয়েছিলেন, তাই জ্যাকোবাবাদের দ্বিতীয় অতিরিক্ত বিচারক গুলাম আলি কানসারো মেহাকের বয়ান রেকর্ড করেছেন তাঁর নিজের চেম্বারে বসেই।
বৃহস্পতিবার আদালতে দাঁড়িয়ে মেহাক বলে, ২১ জানুয়ারি যে বয়ান সে রেকর্ড করে তা ভুল ছিল। ভুল করেই সেদিন সে জানিয়েছিল ইসলাম ধর্মকে সে আপন করেছে এবং নিজের মর্জিতেই আলি রাজাকে বিয়ে করেছে।

জ্যাকোবাবাদের এক ওষুধের দোকানের মালিক বিজয় কুমারের মেয়ে মেহাক। ১৫ জানুয়ারি তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় এবং জোর করে বিয়ে দেওয়া হয় রাজার সঙ্গে। এতেই বিক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে হিন্দু সম্প্রদায়ের মধ্যে। তাঁদের পাশে এসে দাঁড়ান বেশ কিছু উদারপন্থী মুসলিম সংগঠনও।

সূত্রঃ এইসময়

1 comment:

  1. Very pathetic News. we should be united. Please visit pious Hindu blog here: VEDIC UPDATE

    ReplyDelete

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box