খোদ দিল্লীর শিবমন্দির ভেংগে দিয়েছে মুসলিম দুষ্কৃতিকারীরা ! প্রশ্ন উঠছে,এই দাঙ্গাবাজদের ইন্দনদাতা কারা ? - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Friday, February 28, 2020

খোদ দিল্লীর শিবমন্দির ভেংগে দিয়েছে মুসলিম দুষ্কৃতিকারীরা ! প্রশ্ন উঠছে,এই দাঙ্গাবাজদের ইন্দনদাতা কারা ?

দিল্লির চাঁদবাগানের হিন্দু বাসিন্দারা কীভাবে তাদের বাড়িঘর, দোকানপাট এবং উপাসনালয়গুলিতে হামলা, আগুন ধরিয়ে দেওয়া, ভাঙচুর করেছে এবং যেসব উগ্রবাদী সিএএ বিরোধী প্রতিবাদকে জাতীয় হিন্দু-বিরোধী দাঙ্গায় রূপান্তর করেছে তাদের উগ্র ইসলামপন্থী মৌলবাদীদের দ্বারা কীভাবে ভয়াবহ বিবরণ দেওয়া হচ্ছে? তার সমস্ত কিছুর প্রমান শুধু কিছু বিষয় খতিয়ে দেখলেই বোঝা যায়।



বেশ কয়েকটি হিন্দুদের জীবন কেড়ে নেয়ার  পাশাপাশি এই উগ্র ইসলামপন্থী গুন্ডারা হিন্দুদের মালিকানাধীন দোকান ও অনেক মন্দির ভাঙচুর ও পুড়িয়ে দিয়েছে। দিল্লির চাঁদ বাঘ অঞ্চলে এমনই একটি শিব মন্দির যা opindia পরিদর্শন করেছিল, এই দাঙ্গারও সাক্ষী ছিল।


স্থানীয় হিন্দুরা ‘ওপ ইন্ডিয়ায় কথা বলেছে যে, মুসলমানদের বেশিরভাগ যুবকই দিল্লির মোস্তফাবাদে পৌঁছেছিল। তারা সবাই চাঁদবাগরের সেতুতে জড়ো হয়েছিল। সেখান থেকে তারা আম আদমি পার্টির কাউন্সিলর তাহির হুসেনের বিল্ডিংয়ে পৌঁছে। তারা সোপানটিতে গিয়েছিল, সেখান থেকে তারা পাথর এবং পেট্রোল বোমা নিক্ষেপ করতে শুরু করে।



এই স্থানীয়রা Opindia কে আরে বলেন যে,, মুসলিম জনতা শিব মন্দিরের পিছনের উঠোনে সিঁড়ি রেখে মন্দিরের ছাদে উঠে একটি শিব মন্দির দখল করেছিলেন। মন্দিরটি জোর করে দখল করা ছাড়াও ইসলামপন্থী গুন্ডারা আশেপাশের হিন্দু বাড়িগুলিও দখল করে নিয়েছিল।


সূত্রঃ opindia.com

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box