যে কারণে সৌদি নাগরিক ইসলাম ত্যাগ করলেন (ভিডিও) ! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Friday, February 21, 2020

যে কারণে সৌদি নাগরিক ইসলাম ত্যাগ করলেন (ভিডিও) !

ইসলামের আঁতুরঘর সৌদিয়ান এক ব্যক্তি ইসলাম ত্যাগ করেছেন।তার নাম ফয়সাল আরসান আল-আইডা আলানাজি।তিনি এক ভিডিও বার্তায় বলেন, আমি একজন সৌদি নাগরিক।আমি ইসলাম ত্যাগের ঘোষণা দিচ্ছি। তিনি বলেন ইসলাম একটি অপরাধ, নিপীড়ন, অন্যায়, প্রতারণাপূর্ণ ধর্ম। ইসলাম নারী, শিশু ও গে-দের ( সমকামী)  নির্বিচারে হত্যা করার পারমিট দেয়। এর সাথে আমি সৌদি অঞ্চলে ইসলামকে ব্যবহার করে মানুষ হত্যা ও মানুষের সম্পদ লুটের তীব্র বিরোধিতা করছি।   এক ভিডিও বার্তায় তিনি বলেন,  বর্বর এই ধর্ম থেকে বের হয়ে নিজেকে অনেক প্রাউড ফিল করেছি।

যে ধর্মে বিধর্মীদের কে তুচ্ছ তাচ্ছিল্য এবং ঘৃণা করে সেই ধর্ম থেকে মানবতা কাজ করা যায়না।
ইসলাম এমন একটি ধর্ম নিজ ধর্ম অনুসারী ছাড়া প্রত্যেক ধর্মীয় বা  বিধর্মী জাতিকে ঘৃণা এবং বিদ্বেষ করে।
থাকে।
ইসলামে থেকে সকল জাতি এবং পৃথিবীর সকল মানব জাতিকে ভালোবাসা এবং বন্ধু হিসেবে গ্রহণ করা যায় না।
আপনারা কোরআনকে ভালোমতো বুঝলে বুঝতে পারবেন বিধর্মীদের ব্যাপারে কু'রআনে কি ধরণের আলোচনা আছে, তা আমি ভালোমতো উপলব্ধি করেছি।
তাই মানবতা এবং পৃথিবীর সকল মানুষকে ভ্রাতৃত্ববোধ এবং ভালোবাসার সহিত গ্রহণ করার জন্যই আমি এই ধর্ম ত্যাগ করলাম।

উনার ইসলাম ত্যাগ করার ভিডিওটি দেখুনঃ 






1 comment:

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box