হুজুর দুর্গা দেবীকে বিয়ে করতে চায় (ভিডিও )! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Thursday, April 25, 2019

হুজুর দুর্গা দেবীকে বিয়ে করতে চায় (ভিডিও )!

বাংলাদেশের এক মাওলানা হিন্দুদের দেবী দুর্গাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছেন।ওয়াজ করার সময় তিনি প্রকাশ্যে ওয়াজ মাহফিলে শতশত শ্রোতার সামনে এই প্রস্তাব দেন । সঙ্গে সঙ্গে  শতশত শ্রোতা সুবানাল্লা বলে আওয়াজ তোলে।ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক হারে  শেয়ার হচ্ছে। হুজুরের নাম: মুফতি নূর হোসাইন নেছারী দাঃ বাঃ! ওয়াজের সময় তিনি যে বক্তৃতা করেন তা নিন্মরূপঃ
"একটা আল্লাহকে বানিয়েছে যার দশটা হাত। নাম হচ্ছে দুর্গা দেবী। কী যে সুন্দর চেহারা! সিনেমার নায়িকা ফেল। দেবী দুর্গা যদি কথা বলতে পারত, তবে আমি বিয়ে করে নিতাম। জীবন যেত, তারপরও আমি বিয়ে করতাম।

হিন্দুরা যে মন্দিরে পূজা দেয় ঐ মন্দিরে আমার আল্লাহ এবং রসুলের নাম যতক্ষণ পর্যন্ত না নেয় ততক্ষণ পর্যন্ত পূজা শুদ্ধ পূজা হয় না।

কেউ রাগ করবেন না। হুজুর কারও ধর্মের উপর আঘাত করে কথা বলেন না। সবার শরীর একই রক্তে মাংসে গড়া।

দেখবেন, হিন্দুরা মন্দিরের ভেতরে খোদা বনিয়েছে, হাত দিয়েছে দশটা। এর পরেও খোদা দাড়াতে পারে না। খোদার পা*র  ভেতরে আইক্কা ওয়ালা বাঁশ মোড়ায়ে মোড়ায়ে ভরে। ভগবানের সামনে খাবার দেয়-- ডালিম, বেদানা, কমলা, সন্দেশ দামি দামি জিনিস আনে খোদার সামনে। হিন্দুর ভগবান শুধু তাকিয়ে তাকিয়ে দেখে। হিন্দুর ভগবান, বিশ্ব (*গালি) কথা বলতে পারে না। ব্রাহ্মণ ঠাকুর... চোদ্দ হাত ধুতি পরে আর মিষ্টির প্যাকেট (টুপলা) ঝুলে থাকে। পূজার সময় পুরোহিতের ঘণ্টা ধরা নিয়ে অনুগ্রহ করে হুজুরের বয়ান শুনে কেউ রাগ করবেন না। ফাডা=পাঠা (গালি)
ফাডার পো ফাডা = পাঠার ছেলে পাঠা (গালি)!"
বাংলাদেশের সব হুজুররা  ওয়াজ  মাহফিলের নামে এভাবে প্রকাশ্যে হিন্দুদের দেবদেবী নিয়ে গালিগালাজ করে থাকেন। এগুলো বন্ধ করার জন্য আইন থাকলেও এ ব্যাপারে আজ পর্যন্ত সরকারকে কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি। অথচ পান থেকে চুন খসলে হিন্দুদের বাড়িঘর ভেঙে দেয়া হয় মন্দির জ্বালিয়ে দেয়া হয়। গ্রেপ্তার করা হয়েছে শতশত নিরপরাধ হিন্দুকে। 

Video Courtesy: 
FM Hindu

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box