লিটন দাসের আইপিএল খেলার সম্ভবনা কতটুকু ? - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Monday, November 19, 2018

লিটন দাসের আইপিএল খেলার সম্ভবনা কতটুকু ?

বাংলাদেশ থেকে সাকিব আল হাসান এবং মুস্তাফিজ ছাড়া আর কেউ নেই আইপিএল এ। কিন্তু এশিয়া কাপের ফাইনাল এবং জিম্বাবুয়ে সিরিজে লিটনের আইপিএল এর সম্ভবনা উজ্জ্বল হয়ে উঠেছে। এশিয়া কাপের ফাইনালের পর লিটনের সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে মিডিয়াতে। কিন্তু সেটা লিটনের ভালো বা খারাপ খেলার জন্য নয়। সেটা এক শ্রেণীর দর্শকদের জন্য। আর সেটা হয়তো তাকে আরো বেশি ফোকাসে নিয়ে এসেছে।
এখন দেখে নেয়া যাক কোন  টিমে  লিটন  দাসের সম্ভবনা কতটুকু। এই মুহূর্তে
যে তিনটি টিমের জন্য লিটন দাস সবচেয়ে ভালো চয়েস :
Royal Challengers Bangalore (RCB):

মুম্বাই ইন্ডিয়ান দলে দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার  Quinton de Kock আছেন।কিন্তু এই মুহূর্তে ডি ককের চেয়ে লিটনের পারফর্ম ভালো। তাছাড়া ব্যাঙ্গালোরের  M Chinnaswamy স্টেডিয়ামে লিটনের শর্ট বাউন্ডারী খুব উপযোগী।
যদিও চ্যালেঞ্জের এর পৃথিবী প্যাটেল আছেন সেকেন্ড উইকেটকিপার থাকা সব বড় দলের জন্য উপকারী।
আরো দেখুনঃ IPL 2019: 3 teams that should pick Liton Das
Kings XI Punjab (KXIP)

কিং পাঞ্জাবে উইকেটকিপার KL রাহুল আছেন।ওপেন করেন ক্রিস গেইল এবং মোনায়েক আগারওয়াল। গেইলের বয়স এখন ৪০।তার ফর্ম এখন আর সেই ধরে নেই।  তাই গেইলের চেয়ে লিটন তাদের ভালো চয়েস হয়ে পারে।তাছাড়া রাহুল লিটন দাসের মতো স্পেশালিস্ট উইকেটকিপার নন। এক্ষেত্রে তরুণ লিটন দাস হতে পারেন সবচেয়ে ভালো চয়েস।
Sunrisers Hyderabad (SRH)


হায়দ্রাবাদের আছেন উইকেটকিপার হিসেবে আছেন  ঋদ্ধিমান সাহা ও শ্রীভাত গোস্বামী। কিন্তু তারা একজনও ধারাবাহিক নয়।এক্ষেত্রে লিটন তাদের সবচেয়ে ভালো উইকেটকিপার এবং ওপেনার হতে পারেন। তাছাড়া হায়দ্রাবাদ এবার শেখর ধাওয়ানকে পাচ্ছেন না।


লিটন দাসের এই চুলচেরা সম্ভবনাটি প্রকাশিত হয়েছে Cric Tracker এ ।

1 comment:

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box