টাকা দিয়ে মুসলিম বানানোর প্রকল্প এবং একটি হাস্যকর "অসাম্প্রদায়িক " বাংলাদেশ - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Wednesday, November 27, 2019

টাকা দিয়ে মুসলিম বানানোর প্রকল্প এবং একটি হাস্যকর "অসাম্প্রদায়িক " বাংলাদেশ

অসাম্প্রদায়িক বাংলাদেশের এমপি মন্ত্রীরাও এবার অসাম্প্রদায়িকতা ছড়াবেন সবার মাঝে। সেই লক্ষ্য তারা মাঠে নেমেছেন!

নও মুসলিম পুনর্বাসন প্রকল্প
* এমদাদ হোসেন ভূঁইয়া
পটভূমি
গাজিপুরে গড়ে তোলা হয়েছে বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের নও মুসলিম পুনর্বাসন প্রকল্প। একেএম রহমতুল্লাহ এমপির অর্থায়নে নও মুসলিমদের জন্য চলছে ৫তলা আবাসন ভবন নির্মাণের কাজ। ইতিমধ্যে সম্পূর্ণ ছাদের কাজ শেষ হয়েছে। তিনতলা পর্যন্ত বসবাসের উপযোগী হয়েছে। প্রথম ও দোতলায় ১২টি পরিবার বাস করছে।
কাজের সার্বিক অগ্রগতি পর্যালোচনার লক্ষ্যে ১৬ নভেম্বর ২০১৯ এমপি সাহেবের গুলশান অফিসে এক সভা অনুষ্ঠিত হয়। এছাড়া অন্যান্য বিষয়েও আলোচনা হয়।

সভায় জমঈয়ত শুভাকাঙ্ক্ষী ও নেতাদের মধ্যে এমপি একেএম রহমতুল্লাহ সহ যারা উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি কাজী আকরাম উদ্দিন, প্রফেসর ড. মুহাম্মাদ আযহার উদ্দিন, ড. মুহাম্মদ রঈসুদ্দীন, ড. আহমাদুল্লাহ ত্রিশালী, ড. আবদুল্লাহ ফারুক, শাইখ মুহাম্মদ শহীদুল্লাহ খান মাদানী, শাইখ মাওলানা মুহা: নূরুল ইসলাম, আনোয়ার হুসাইন জাহাঙ্গীর, অ্যাড. আবু বকর সিদ্দিক, আতাউর রহমান, ফারক আহম্মেদ, আবদুল হাকিম মেম্বার প্রমুখ।



বাংলাদেশনও মুসলিম পুনর্বাসন প্রকল্প করলেন এমপি এ কে এম রহমতুল্লাহ।


যেখানে বাংলাদেশের মন্ত্রীরাই মুসলিম বানানোর মিশনে নেমেছে সেখানে সাধারন সংখ্যলঘুদের আর কিছু করার থাকে না। অসাম্প্রদায়িকতা কথাটা বাংলাদেশের ক্ষেত্রে যে কতটা হাস্যকর তা শুধুমাত্র এই কাজ টি দেখেই বোঝা যায়। আগামী ভবিষ্যৎ এ বাংলাদেশে হিন্দু বৌদ্দ্ব খ্রিষ্টান বলে কেও থাকবে না তা এক প্রকার নিশ্চিত হয়েই বলা যায়।

courtesy Facebook post:emdad hossein

2 comments:

  1. Bangladesh is a Islami country and Hindus are living like in a HELL!

    ReplyDelete
  2. সত্যিই অসম্ভব হাস্যকর।

    ReplyDelete

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box