স্বপ্নের চাকুরী করতে চান? সুইডেনে যান - মাসে ২৩২০ ডলার বেতন কিছু না করেই! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Saturday, August 10, 2019

স্বপ্নের চাকুরী করতে চান? সুইডেনে যান - মাসে ২৩২০ ডলার বেতন কিছু না করেই!

প্রায় প্রত্যেকেই ভালো একটি চাকুরী করার স্বপ্ন থাকে: সবাই এমন কিছু জব খোঁজে যা তাকে আনন্দ দেয় এবং সুখী জীবনযাপন করতে যথেষ্ট অর্থ দেয়। আপনি কি অসম্ভব স্বপ্ন মনে করেন ? মোটেও না! এখন সবার এই দুর্দান্ত কাজ পাওয়ার একটি ভাল সুযোগ আছে।
Photo: Bright Side

2017 সালে, সুইডিশ শিল্পীরা জ্যাকব গোল্ডিন(Jakob Goldin) এবং সাইমন সেনেনবি (Simon Senneby)  অনন্ত কর্মসংস্থান নামক একটি অস্বাভাবিক পরীক্ষা তৈরি করেছিলেন। তা  হল তারা জীবনের জন্য একজন ব্যক্তিকে ভাড়া করে এবং এই ব্যক্তিকে কিছু করতে হয় না।
তাদের কাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে প্রতিদিন নির্দিষ্ট সময়ে কার্স্গেজেনের (Korsvägen) রেলওয়ে স্টেশনে আসা। ২০২৬ সালে কোট্ভজেন (Korsvägen) রেলওয়ে স্টেশন গোথেনবার্গে ( Gothenburg) খোলা হবে। কর্মচারী তাদের কাজের দিনে অন্য কিছু যেমন নিজের কাজ  করতে পারবে - চাকরির বিবরণে, কোন কর্তব্য বা দায়িত্ব নেই। চুক্তি ফুল টাইম, অনিদৃষ্ট কাল পর্যন্ত, বেতন ভাল, এবং প্রতি বছর একটি নিশ্চিত প্রমোশন আছে। আপনার নিয়মিত ছুটি আছে, অবকাশ, এবং স্বাভাবিক হিসাবে অবসর পাবেন।
© dn  
সারা জীবনের জন্য বেতন একটি বিশেষ তহবিল থেকে দেওয়া হয় যেটি শিল্পীরা নিজেরা তৈরি করেছেন। বর্তমানে তহবিলে অর্থের পরিমাণ প্রায় 650,000 মার্কিন ডলার এবং এটি ক্রমাগত বৃদ্ধি পাবে। প্রকল্পটির নির্মাতা বলছেন যে, কর্মচারীরা যদি অবসর নিতে চায় তবে তারা বদলি লোক লোক খুজবেন।
শাশ্বত কর্মসংস্থান 120 বছর ধরে কাজ করবে। এই আর্ট প্রজেক্টটির লক্ষ্যটি একটি জীবন্ত কিংবদন্তী তৈরি করা যা ব্যক্তিটির দৈনন্দিন জীবন এবং বিশ্ব অর্থনীতির অন্তর্নিহিত লেনদেনের মধ্যে সম্পর্ককে চিত্রিত করে। ২০২৫ সালের 15 ডিসেম্বর থেকে আপনি এই কাজের জন্য আবেদন করতে পারেন।
© goteborg  

আপনি এই কাজের জন্য আবেদন করতে চান?
প্রতিবেদনটি তৈরী করা হয়েছে  Bright Side অনুসারে।
বিস্তারিত দেখতে ক্লিক করুন।

No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box