আম্বানি পুত্রের বিয়েতে জাতিসংঘের সাবেক মহাসচিব : দেখে নিন আর কারা আছেন (ভিডিও )! - UHC বাংলা

UHC বাংলা

...মুক্ত চিন্তায় বিশ্বাসী একটি গ্লোবাল বাংলা প্লাটফর্ম!

ব্রেকিং নিউজ

Home Top Ad

Monday, March 11, 2019

আম্বানি পুত্রের বিয়েতে জাতিসংঘের সাবেক মহাসচিব : দেখে নিন আর কারা আছেন (ভিডিও )!


 মাত্র কিছু দিন আগে পৃথিবীর সবচেয়ে ব্যয়বহুল বিয়ে অনুষ্ঠিত হয়েছিল ভারতে। ভারতের সবচেয়ে ধনী মুকেশ আম্বানি তার মেয়ের বিয়ে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে হিসেবে সাড়া জাগিয়েছিল সারা বিশ্বে। সেই বিয়ে চিপ গেষ্ট ছিলেন হিলারী ক্লিনটন বা হাফিংটনের মতো লোক।
কালই অনুষ্ঠিত হলো তারই বড় ছেলে আকাশ আম্বানির বিয়ে। আকাশ তার বাল্যকালের বন্ধু শ্লোকা মেহতাকে বিয়ে করছেন।

  বিয়ে পার্টি অনুষ্ঠিত হয়েছে জিও ওয়ার্ল্ড সেন্টার, বান্দ্রা , মুম্বাইয়ে। তাদের এনগেজমেন্ট হয়েছে গত বছর জুলাই মাসে। শ্রীমতি মেহতা ডায়মন্ড ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে। তাদের এই পার্টিতে অতিথি ছিলেন বলিউডের সব টপ তারকারা।


 অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোন্স, শাহরুখ, শিল্পা শেঠী, অক্ষয় কুমার ও তার স্ত্রী, দীপিকা পণ্ডুকেন, রেখা, জুহি চাওলা, কারিশমা কাপুর , জানভী কাপুর, আলিয়া ভাট, ঐশ্বরিয়া,  সোনাম কাপুর, জ্যাকি শ্রফ, দিশা পাটানি ,করণ জোহর, রণবীর কাপুরসহ অনেকে।

 ক্রিকেট জগতের মধ্যে ছিলেন লিট্ল মাস্টার শচীন টেন্ডুলকার, যুবরাজ সিং,হরভাজন সিংহ,  ও শ্রীলংকান মাহেলা জয়বর্ধনেসহ অনেকে !

আন্তর্জাতিক অতিথিদের মধ্যে ছিলেন জাতিসংঘের সাবেক মহাসচিব বন্ কি মুন, সাবেক বৃটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার, গুগল সিইও সুন্দর পিচাই, মাইক্রোসফট সিইও সত্য নাদেলা, স্যামসাং চেয়ারম্যান যে লী, অলিম্পিক বোর্ড মেম্বার ক্রিস্টোফে কেপের, সৌদি জ্বালানী মন্ত্রী খালিদ আল ফালি, সৌদি ইনভেস্টমেন্ট ম্যানেজিং ডিরেক্টর ইয়াসির আল রুমায়ান , কোকাকোলা সিইও জেমস কুয়েন্সি, ব্যাঙ্ক অফ আমেরিকার ইনভেসমেন্ট চেয়ারম্যান মেরিল লিঞ্চ, আমেরিকার সাবেক  কংগ্রেসম্যান এরিক ক্যান্টর ও তার স্ত্রী , মরগ্যান স্ট্যানলি ব্যাংকার মিচেল গ্রিমস ও তার স্ত্রী।    

অতিথিদের মধ্যে আরো ছিলেন :
শাহরুখ


সুন্দর পিচাই

যুবরাজ সিং
রণবীর
করণ জোহর
জ্যাকি শ্রফ, দিশা পাটানি



ভিডিও দেখুনঃ




Video Courtesy: NMF News/ You Tube



No comments:

Post a Comment

পোস্টটি ভালো লাগলে কমেন্ট করুন। আপনার কোন তথ্য সংরক্ষণ বা প্রকাশ করা হবে না। আপনি Anonymous বা পরিচয় গোপন করেও কমেন্ট করতে পারেন।

অন্যান্য

Post Bottom Ad

আকর্ষণীয় পোস্ট

code-box